ব্যাপারটা নতুন, বাট অভ্যাস হয়ে যাবে: সাকিব

খেলার মাঠ থেকে রাজনীতির ময়দানে প্রবেশ করেই সংসদে প্রতিনিধিত্ব পেয়েছেন ক্রিকেটার সাকিব আল হাসান। মাগুরা-১ আসনের নবনির্বাচিত এই সংসদ সদস্য শপথ নিতে এসে বলেছেন, “ব্যাপারটা নতুন, বাট অভ্যাস হয়ে যাবে।”

আজ বুধবার (১০ জানুয়ারি) সকাল ১০টার দিকে জাতীয় সংসদ ভবনের শপথকক্ষে আওয়ামী লীগের নবনির্বাচিত সংসদ সদস্যরা শপথ নেন। তাদের শপথবাক্য পাঠ করান একাদশ জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী।

খেলার মাঠ থেকে রাজনীতির ময়দানে প্রবেশ করেই সংসদে প্রতিনিধিত্ব পেয়েছেন ক্রিকেটার সাকিব আল হাসান। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসনে নৌকা প্রতীকে ১ লাখ ৮৫ হাজার ৩৮৮ ভোট পেয়ে জয়ী হন সাকিব।

তিনি বলেন, আল্লাহর অশেষ রহমত, প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিতে হয় যে, তিনি আমাকে এই সুযোগ করে দিয়েছেন। আর যারা আমাকে সমর্থন দিয়েছেন, তাদের এখন প্রতিদান দেয়ার সময়। আমি চেষ্টা করবো আমার জায়গা থেকে সর্বোচ্চ করার। এরপর সাকিবের কাছে জানতে চাওয়া হয়, রাজনীতির মাঠে খেলতে আপনি কেমন বোধ করবেন? জবাবে সাকিব বলেন, টেস্ট ম্যাচের মতো খেলতে হবে। দীর্ঘমেয়াদী সময় নিয়ে কাজ করার যদি সুযোগ হয় সেটা ইনশাল্লাহ করবো। দীর্ঘসময়ের ব্যাপার, টেস্ট ম্যাচের মতো মনে করে খেলতে হবে এবং সে জন্য আমি প্রস্তুত আছি।

Scroll to Top