খুলনাকে ১২২ রানের টার্গেট দিল চট্টগ্রাম

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ১২১ রান সংগ্রহ করে খুলনা টাইগার্সকে ১২২ রানের টার্গেট দিয়েছে। মিরপুর শেরে বাংলায় টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই অফস্পিনার নাহিদুল ইসলামের ঘূর্ণির মুখে পড়ে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। তানজিদ হাসান তামিম মারমুখী হতে গিয়েও ১৩ বলে ১৯ রান করে থেমে যায়।

এরপর উইকেট শিকারের খেলায় যোগ দেন নাসুম আহমেদ, ওশানে থমাসরা। নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকা চট্টগ্রাম ইনিংসে মাঝে একটু থিতু হয়েছিলেন নাজিবুল্লাহ জাদরান। ২২ বলে ২৪ করে ফিরতে হয় তাকে।

একটা সময় ৮০ রানেই ৭ উইকেট হারিয়ে বসে চট্টগ্রাম। আভিষ্কা ফার্নান্ডো (৮), ইমরানুজ্জামান (০), শাহাদাত হোসেন দিপু (৬), অধিনায়ক শুভাগতহোম (২), কুর্তিস ক্যাম্ফারদের (৭) ব্যর্থতার পর লোয়ার অর্ডারের শহিদুল ইসলাম হাল ধরেন।

শেষ ওভার পর্যন্ত ব্যাটিং করেন আট নম্বরে নামা শহিদুল। ইনিংসের এক বল বাকি থাকতে শেষ ব্যাটার হিসেবে তিনি আউট হন ৩১ বলে ৪০ রান করে। শহিদুলের ইনিংসে ছিল ৪টি বাউন্ডারির সঙ্গে একটি ছক্কার মার।

খুলনার অফস্পিনার নাহিদুল ইসলাম ৪ ওভারে মাত্র ১২ রান দিয়ে একাই নেন ৪টি উইকেট। ২০ রানে ফাহিম আশরাফ ৩টি আর ওশানে থমাস ৩৮ রান দিয়ে নেন ২টি উইকেট।