ফেনীতে শো-রুম উদ্বোধন করলেন তামিম

সংগৃহীত ছবি

ফেনী শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কের বন্ধন কাজী প্যালেসে টপটেন মার্টের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

গত মঙ্গলবার (২৬ মার্চ) বিকেলে দেশবরেণ্য ক্রিকেটার তামিম ইকবাল খান ও ফেনীর কৃতি সন্তান জাতীয় দলের উদীয়মান ক্রিকেটার মোহাম্মদ সাইফ উদ্দিন এ শো-রুম উদ্বোধন করেন।

উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তামিম ইকবাল বলেন, দেশের অন্যতম ব্যস্ততম শহর ফেনী এই শহরে এমন একটি ব্র্যান্ড শোরুম উদ্বোধন করতে পেরে নিজেকে আনন্দিত ও গর্বিত মনে করছি। আমি সত্যিকার অর্থে এ ধরনের ব্র্যান্ডের জিন্স প্যান্ট, টি-শার্ট পছন্দ করি। আশা করি, তাদের এই প্রতিষ্ঠানটি ব্যবসায়িকভাবে সফল হবে।

এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তামিম বলেন, চট্টগ্রাম থেকে ঢাকা যাওয়ার পথে ফেনীর ওপর দিয়ে যেতাম। কিন্তু কখনও ফেনীতে নামা হয়নি। ফেনীর উন্নয়ন দেখে আমি অভিভূত। ফেনী শহরে আসা হয়নি, দেখে খুব ভালো লাগছে। এখানে এসে খুব ভালো লাগছে। দেশের উন্নয়ন হচ্ছে, আমরা যদি এভাবে সকল জেলা শহরের উন্নয়ন করতে পারি তবে দেশ অনেক এগিয়ে যাবে।

ভক্তদের উদ্দেশ্যে তামিম বলেন, আমি দেখা করতে পারিনি এটা খারাপ লাগছে। তবে এটি আল্লাহর রহমত এত মানুষ আমাকে ভালোবাসে৷ কথা বলতে না পারলেও সাইফুদ্দিনের সঙ্গে আবার আসব। অনুষ্ঠানের মাধ্যমে সবার সঙ্গে কথা হবে, দেখা করে যাব।

উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম স্বপন মিয়াজী, ফেনী শহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পারভেজুল ইসলাম হাজারী, টপটেন লিমিটেডের পরিচালক সৈয়দ হোসেনসহ কর্মকর্তা কর্মচারীরা।