Football

আর্জেন্টাইন মিডফিল্ডারের সঙ্গে বার্সার সমঝোতার চেষ্টা

এখনও ফুটবলের গ্রীষ্মকালীন দলবদলের দরজা খোলেনি। এর মধ্যেই ৩০ বছর বয়সী আর্জেন্টাইন মিডফিল্ডার গুইদো রদ্রিগুয়েজের সঙ্গে চুক্তির বিষয়ে সমঝোতায় পৌঁছে গেছে বার্সেলোনা। তাকে ফ্রিতে পাচ্ছে জাভির দল।

ফুটবল দলবদল বিশেষজ্ঞ ফ্যাবরিজিও রোমানো এবং আর্জেন্টাইন সংবাদ মাধ্যম মুন্ডো আলবিসেলেস্তে জানিয়েছে, ক্লাব ও ফুটবলার ২ বছরের চুক্তির বিষয়ে সম্মত হয়েছেন। চুক্তির নবায়নের শর্তও যুক্ত আছে। তবে চুক্তি এখনই স্বাক্ষর হয়নি।

চলতি মৌসুমে বার্সেলোনা সবচেয়ে বেশি ভুগেছে মিডফিল্ডে। তরুণ প্রেদি ও পাবলো গাভি ইনজুরিতে পড়ায় মাঝমাঠে খেলার নিয়ন্ত্রণ হারায় বার্সা। এছাড়া সের্গিও বুসকেটসের অভাব পূরণ করার মতো কাউকে কিনতেও পারেনি ক্লাবটি।

ওই জায়গা পূরণে রিয়াল বেটিসে খেলা গুইদো রদ্রিগুয়েজ ও বায়ার্ন মিউনিখে খেলা জসুয়া কিমিখে নজর ছিল বার্সার। তবে জার্মান মিডফিল্ডার কিমিখকে কিনতে ৩০ মিলিয়ন ইউরো খরচ করতে হবে কাতালানদের। তার প্রত্যাশিত বেতনও বেশি। অন্য দিকে বেটিসের সঙ্গে চুক্তির শেষ বছরে ছিলেন রদ্রিগুয়েজ। তাকে পেতে লাগছে না কোন অর্থ।

ফ্যাবরিজিও রোমানো দাবি করেছেন, বার্সা কোচ জাভি এরই মধ্যে স্পোর্টিং ডিরেক্টর ডেকোকে জানিয়েছেন- তাদের মিডফিল্ডের সমস্যা সমাধানে গুইদো রদ্রিগুয়েজ খুব ভালো সমাধান হবেন। আগামী মৌসুমে আর্জেন্টাইন এই মিডফিল্ডার বার্সা কোচের পরিকল্পনায় খুব ভালোভাবে আছেন। তিনি আর্জেন্টিনার হয়ে ৬ বছরে ২৯ ম্যাচ খেলেছেন। বেটিসে পাঁচ মৌসুমে খেলেছেন ১৬৬ ম্যাচ। এর আগে চার মৌসুম মেক্সিকান ক্লাবে ছিলেন তিনি।

Scroll to Top