শাকিবের বাড়িতেই শুটিং শেষ করলেন অপু

শাকিব খানের বাড়িতেই ‘পাংকু জামাই’ ছবির শুটিং শেষ করলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। গতকাল রোববার শাকিব খানের শুটিং হাউস জান্নাতে ছবির শেষ কিছু দৃশ্যের শুটিং করেন তিনি।

এর আগে গত শনিবার এফডিসিতে আবদুল মান্নান পরিচালিত ছবিটির শুটিং করেন অপু।

পরিচালক আবদুল মান্নান বলেন, “গত দুই দিন আমরা ‘পাংকু জামাই’ সিনেমার শুটিং করেছি। এতে অংশ নিয়েছেন অপু বিশ্বাস। শনিবার এফডিসিতে শুটিং করেছি।

আর গতকাল রোববার শুটিং করেছি পুবাইলে অবস্থিত শাকিব খানের শুটিং হাউস জান্নাতে। এর মধ্য দিয়ে ছবির অপু বিশ্বাসের অংশের শুটিং শেষ হয়েছে।”

ছবির আর কী কাজ বাকি আছে জানতে চাইলে পরিচালক মান্নান বলেন, ‘ছবির ডাবিং শেষ করেছি। সম্পাদনাও শেষ। সাউন্ডের কাজও শেষ হয়েছে। এখন যে শুটিং করছি সে অংশগুলো ডাবিংয়ের সঙ্গে আমরা যুক্ত করব।’

ছবিতে শাকিব খানের আরো দুদিন শুটিং আছে বলে জানিয়েছেন মান্নান। তিনি বলেন, ‘আমরা শাকিব খানকে নিয়ে দুই দিন আরো শুটিং করব। শাকিব ১২ তারিখ কলকাতায় যাবেন। সেখান থেকে ফিরে এসে আমাদের সময় দেবেন। আমরা এখন ছবি মুক্তি দেওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছি। সবাই দোয়া করবেন যেন আমরা সুন্দরভাবে কাজটি শেষ করতে পারি।’

‘পাংকু জামাই’ ছবিতে শাকিব খান ও অপু বিশ্বাস ছাড়াও অভিনয় করেছেন এ টি এম শামসুজ্জামান, পুষ্পিতা পপি, মিশা সওদাগর প্রমুখ।

বাংলাদেশ সময় : ১৭২২ ঘণ্টা, ০৯ অক্টোবর, ২০১৭,
লেটেস্টবিডিনিউজ.কম/এ

Scroll to Top