সুশান্তের সঙ্গে প্রেম ছিল না, দাবি সারা আলি খানের

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য তদন্তের ভার সিবিআইকে দিয়েছে ভারতীয় শীর্ষ আদালত। বলিউডের একাংশও এই রায়কে সম্মান জানিয়েছেন। তবে এরই মাঝে সুশান্তের খবরে ঢুকে পড়ল আরেক প্রেমের খবর। সাইফ আলী খানের মেয়ে সারার সঙ্গে প্রেমে মজেছিলেন সুশান্ত, এমনটাই দাবি করেছেন তার বন্ধু স্যামুয়েল।

স্যামুয়েল জানালেন কেদারনাথ ছবিতে অভিনয় করার সময় নাকি সুশান্ত ও সারা পরস্পরের প্রেমে পড়েছিলেন। ছবির প্রচারের ইভেন্ট গুলিতেও দুজনকে সব সময় এক সঙ্গেই থাকতে দেখা যেত। তাদেরকে আলাদা পর্যন্ত নাকি করা যেত না। কিন্তু এরপরে মুক্তি পায় সুশান্তের আরেকটি ছবি সোন চিড়িয়া। সেই ছবি হিট না করার পর সারা নাকি সুশান্তের সঙ্গে ব্রেকআপ করেন। স্যামুয়েল একটি ইনস্টাগ্রাম পোস্টে এই তথ্য প্রকাশ করেছেন।

তিনি লিখেছেন, ‘কেদারনাথ ছবির প্রচারের সময়গুলো আমার মনে আছে। সুশান্ত ও সারা তখন পরস্পরের প্রেমে মুগ্ধ। ওদের প্রেম শিশুদের মতো নিখাদ ছিল।’ তিনি আরো জানান বলিউড মাফিয়াদের পরামর্শেই হয়তো সারা ব্রেকআপ করার সিদ্ধান্ত নিয়েছিলেন। এই প্রসঙ্গে সারা আলি খান বলেন, ‘বিষয়টি এমন পর্যায় চলে গেছে তা নিয়ে কথা বলতে রুচি হচ্ছে না। সুশান্তের সঙ্গে কোনো প্রেম ছিল না। কোনো ভিত্তিহীন কথার জবাব দেওয়াটা সময় নষ্ট। আমার মনে হয় সুশান্তের মৃত্যুর তদন্ত এখন সবচেয়ে গুরুত্বপূর্ন। এ নিয়ে যেকোনো সহযোগীতা করতে আমি রাজি আছি।’

এই প্রসঙ্গে সারা আলি খান বলেন, বিষয়টি এমন পর্যায়ে চলে গেছে তা নিয়ে কথা বলতে রুচি হচ্ছে না। সুশান্তের সঙ্গে কোনো প্রেম ছিল না। কোনো ভিত্তিহীন কথার জবাব দেয়ার সময় নষ্ট। আমার মনে হয় সুশান্তের মৃত্যুর তদন্ত এখন সবচেয়ে গুরুত্বপূর্ণ। এ নিয়ে যেকোনো সহযোগীতা করতে আমি রাজি আছি।

 

Scroll to Top