বার্সার আয়ের এক-তৃতীয়াংশের উৎস লিওনেল মেসি

বার্সেলোনার সাবেক প্রেসিডেন্ট ও আসন্ন নির্বাচনে সভাপতি প্রার্থী হুয়ান লাপোর্তার দাবি, ক্লাবের আয়ের এক-তৃতীয়াংশের উৎস আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির। লাপোর্তা বলেন, মেসির পেছনে যে খরচ এর চেয়ে বেশি আয়ে সে সহায়তা করেছে।

সবশেষ ২০১৭ সালে বার্সেলোনার সঙ্গে চুক্তি করেন মেসি। যা চলতি বছরের ৩০ জুনে শেষ হবে। চার বছর মেয়াদী এই চুক্তির মোট মূল্য ছিল প্রায় ৫৫ কোটি ৫২ লাখ ৩৭ হাজার ৬১৯ ইউরো। প্রতি মৌসুমে ক্লাব থেকে মেসির আয় ছিল ১৩ কোটি ৮০ লাখ ইউরো। এই চুক্তির কারণেই নাকি দেউলিয়া হয়ে যাওয়ার আশংকা বার্সেলোনার।

অপরদিকে, লিওনেল মেসির বিশাল অঙ্কের চুক্তিতে কোনো সমস্যা দেখছেন না বার্সেলোনার সাবেক প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তা। হুয়ান বলেন, \’মেসির সঙ্গে শুধু খেলার বিষয়গুলো নয়, আবেগজনিত বিষয়ও জড়িত। সে আমাদের জন্য যা করেছে তা অর্থ দিয়ে মূল্যায়ন সম্ভব নয়। তাই মেসিকে অর্থমূল্যে বিচার করা সম্ভব নয়\’।

হুয়ান আরও জানান, \’বার্সেলোনা অধিনায়কের (মেসি) পাশেই আছি। মেসির সমর্থনে তাকে একটা বার্তা পাঠিয়েছি। বলেছি খবরে নজর না দিতে, কারণ বার্সেলোনার সমর্থকরা চায় সে যেন এখানেই খেলা চালিয়ে যায়। ক্লাবের বিক্রি হওয়া ১০টি শার্টের আটটিই মেসির এবং বিশ্বের আগ্রহ তাকে ঘিরেই\’।

Scroll to Top