বিয়ে করবেন তিশা, তবে…

বিয়ে করবেন তিশা, তবে সেই মানুষটাকে হতে হবে নিজের মতো এমনটাই জানিয়েছেন এ সময়ের জনপ্রিয় মডেল-অভিনেত্রী তানজিন তিশা। তিনি বলেন, আমি অন্য রকম মানুষ না। আমি সাধারণ একজন মানুষ। বিয়ে-শাদি করবো বাচ্চাকাচ্চা হবে। আমার বাবা- মা নানা-নানি হবে। এটাই আমার গোল (উদ্দেশ্য), আর কিছু না।

নিজের ব্যক্তিগত ইউটিউব চ্যানেলে গতকাল সোমবার আলোকচিত্রী রফিকুল ইসলাম রাফের পরিচালনায় ‘অল অ্যাবাউট তিশা’ নামে একটি ভিডিও আপলোড করেন তিশা। সেখানে তিনি এসব কথা বলেন। ভিডিওতে ফটোশুটের সঙ্গে নিজের ব্যক্তিগত জীবন ও ক্যারিয়ার নিয়ে নানা প্রশ্নের উত্তর দিয়েছেন তিশা।

তিশা বলেন, মিডিয়ায় আসার প্রথম দিকে বাবা আমার এ কাজে সমর্থন দেননি। এ জন্য তিনি আমার সঙ্গে প্রায় দুই বছর কথা বলেননি। কিন্তু আব্বু যখন দেখেছে তার মেয়ে সম্মান রেখে মিডিয়ায় কাজ করছে, ভালো ভালো কাজ করছে। তার কলিগদের কাছ থেকে আমার ও আমার কাজ সম্পর্কে ভালো কিছু শুনছে, তখন আব্বুর আচরণ একদম বদলে যায়। আব্বু এখন টিভিতে আমার শো দেখে, নাটক দেখে। মায়ের সমর্থন তো ছিলই, আবার বাবার ‘না’ থেকে ‘হ্যাঁ’ হওয়া, এই বিষয়টাও আমাকে কাজ করতে অনেক অনুপ্রাণিত করেছে।

অভিনয় জগতে আসার ক্ষেত্রে আমার ‘মা’র অবদান সবচেয়ে বেশি জানিয়ে তিশা বলেন, আমি আজকে এখানে বসে আছি এটা শুধু আমার মায়ের জন্যি সম্ভব হয়েছে। মা আমাকে সবসময় সাপোর্ট দিয়েছেন এবং দিচ্ছেন।

কোন কিছুর জন্য অনুতাপ বা দুঃখ প্রকাশ হয় কিনা এমন এক প্রশ্নের জবাবে তিশা বলেন, আমি কোন কিছুর জন্য দুঃখ হয় না। কেউ যদি কোন কিছুতে ভুল করে তাহলে সে দুঃখ প্রকাশ করে। কিন্তু আমি কোন ভুল করিনি। আমার কাছে মনে হয় কাউকে বিশ্বাস করা কোন ভুল না। কিন্তু কেউ যদি সেই বিশ্বাস ভাঙে সেটা তার ভুল। কেউ যদি আমার বিশ্বাস ভাঙে তখন আমার খুব খারাপ লাগে।

তিনি বলেন, একটা মেয়ের জীবন এতো সহজ নয়। আমাকে অনেক সংগ্রাম করে আজকের এখানে আসতে হয়েছে। কিন্তু খারাপ লাগে তখন যখন, আমার দর্শকরা একটা বিষয় ভালো ভাবে না জেনে না বুঝে আমার কোন বিষয়ে মন্তব্য করে।

তিশা বলেন, একটা সংবাদে সত্য মিথ্যা থাকে। কিছুদিন আগের একটা নিউজ আমাকে অনেক দুঃখ দিয়েছে। অনেক নিউজ আছে যেখানে অনেক মিথ্যা তথ্য থাকে। তাই আমার দর্শকদের আহ্বান জানাবো, কোনটা সত্য কোনটা মিথ্যা যাচাই করে সেটা বিশ্বাস করুন।

এদিকে সম্প্রতি একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিশা এ ব্যাপারে তিনি বলেন, হে নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। তবে এখনেই ছবির নাম বলতে চাইছি না। শিগগিরই ছবিটির শুটিং শুরু হবে। আমার ভিসা জটিলতার কারণে ছবির শুটিং এখনো শুরু করতে পারিনি। আপাতত এটুকু থাকুক।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, ২৪ অক্টোবর   ২০১৭

লেটেস্টবিডিনিউজ.কম/এস

Scroll to Top