মাতুয়াইলে আসিয়ান পরিবহনের বাসে আগুন

রাজধানীর যাত্রাবাড়ী মাতুয়াইলে আসিয়ান পরিবহনের একটি বাসে অগ্নি সংযোগের ঘটনা ঘটেছে। আজ বৃহস্পতিবার (৯ নভেম্বর) সন্ধ্যা ৬টা ৪৩ মিনিটে আগুনের খবর পায় ফায়ার সার্ভিস সদর দপ্তর।

ফায়ার সার্ভিস সদর দপ্তরের মিডিয়া সেলের কর্মকর্তা তালহা বিন জসিম বলেন, রাজধানীর যাত্রাবাড়ী মাতুয়াইলে আসিয়ান পরিবহনের একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। খবর পেয়ে ৭টা ১০ মিনিটে পোস্তগোলা ফায়ার স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে কে বা কারা আগুন দিয়েছে তা জানাতে পারেনি। হতাহতের খবরও জানাতে পারেনি ফায়ার সার্ভিস।

তিনি বলেন, মাতুয়াইল মাদ্রাসা বাজার রোড এলাকায় আসিয়ান পরিবহণের ওই বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। ফায়ার সার্ভিসের পোস্তগোলা স্টেশনের দুটি ইউনিট আগুন নেভাতে কাজ করেছে। ঘটনাস্থলে আইনশৃঙ্খলা রক্ষায় কাজ করছে পুলিশ।

রাজধানীসহ সারা দেশে বিএনপি-জামায়াতের ডাকা তৃতীয় দফায় টানা ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচি শুরু হয়েছে বুধবার সকাল ৬টায়। যা শেষ হবে শুক্রবার সকাল ৬টায়।

তৃতীয় দফার এ কর্মসূচি চলাকালে বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত সারা দেশে প্রতি তিন ঘণ্টায় একটি করে যানবাহন এবং প্রতি চার ঘণ্টায় একটি করে বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।

পরিসংখ্যানে দেখা গেছে, সারা দেশে প্রতি তিন ঘণ্টায় একটি করে যানবাহন এবং প্রতি ৪ ঘণ্টায় একটি করে বাসে আগুনের ঘটনা ঘটেছে। এরমধ্যে শুধু ঢাকায় প্রায় ছয় ঘণ্টায় একটি করে বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

 

Scroll to Top