রাজ্জাকের সঙ্গে সিনেমাটা করা হলো না অমৃতার!

‘অসম প্রেম’শেষ না হয়েও শেষ হয়ে গেলো। ‘অসম প্রেম’ একটি সিনেমার নাম। ২৫ শতাংশ কাজ শেষও হয়েছিল। ২০১৪সালে শুরু হলেও সিনেমাটির কাজ শেষ করা সম্ভব হয়নি। গল্পটি আবর্তীত হয়েছিল যাকে কেন্দ্র করে তিনি নায়ক রাজ রাজ্জাক। কথা ছিলো নায়ক রাজ রাজ্জাক সুস্থ হয়ে সিনেমার শ্যুটিংয়ে অংশ নেবেন। আশা-দূরাশার মধ্যে দিয়ে গিয়েছে সময়। কিন্তু ক্যামেরার সামনে আর দাঁড়ানো হলো না কিংবদন্তি অভিনেতা রাজ্জাকের।’ এমনটাই জানালেন চিত্রনায়িকা অমৃতা খান।
রাজু আহমেদ পরিচালিত সিনেমা ‘অসম প্রেম’-এর ক্যামেরা অফ করতে হল!

অমৃতা খান বলেন, সিনেমাতে একটি মেয়ে যে জানতো পৃথিবীতে ভালো কোন মানুষ নেই। সেই মেয়েটিই একদিন রাজ্জাক স্যারের দেখা পেয়ে যায়। তারপর সে বিশ্বাস করতে শুরু করে কেবলমাত্র একজনই ভালো মানুষ আছে। আর ওই মেয়েটির চরিত্রে অভিনয়ে ছিলাম আমি। ছিলাম বলছি এই জন্য যে, সিনেমাটি রাজ্জাক স্যারকে নিয়ে বানানো হচ্ছিল।

অমৃতা আরো জানান, একই সিনেমায় রাজ্জাক স্যারের ছেলের চরিত্রে ছিলেন নিরব। রাজ্জাক স্যারের তরুন বয়সের চরিত্র রূপায়ন করছিলন বাপ্পারাজ। অভিনয়ে আরো ছিলেন অরিন।

উল্লেখ্য, অমৃতা অভিনীত শুটিং চলতি এবং মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘টার্গেট’। অমৃতার বর্তমান ব্যস্ততা নিয়ে জানাতে চাইলে তিনি বলেন, ‘২০১৮সালের জানুয়ারিতে আমার এ লেভেল পরীক্ষা। আপাতত পড়াশোনায় বেশি সময় দিচ্ছি। এই সময়ের মধ্যে নতুন কোন সিনেমার কাজ হাতে নিচ্ছি না।’

বাংলাদেশ সময়:১৮০২ ঘণ্টা, ২৭ আগস্ট ২০১৭

লেটেস্টবিডিনিউজ.কম/এসপি

Scroll to Top