অবশেষে উদ্ধার হলো পরিকল্পনামন্ত্রীর ছিনতাই হওয়া আইফোন

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) রমনা বিভাগ পরিকল্পনামন্ত্রী আবদুল মান্নানের ছিনতাই হওয়া মোবাইল ফোন উদ্ধার করেছে। এ ঘটনায় আটক করা হয়েছে পাঁচ জনকে। তারা হলেন- মো. সগির, মো. সুমন মিয়া, মো. জাকির হোসেন, মো. হামিদ আহমেদ সোহাগ ওরফে আরিফ এবং মো. জীবন। এ সময় তাদের কাছ থেকে জব্দ করা হয় একটি মোটরসাইকেল, বিভিন্ন মডেলের ১০ ফোন, একটি ল্যাপটপ এবং মোবাইল ভাঙ্গার বিভিন্ন যন্ত্রাংশ।

এ বিষয়ে আজ সোমবার দুপুরে ডিএমপির রমনা বিভাগের উপ কমিশনার (ডিসি) মো. সাজ্জাদুর রহমান ডিএমপির মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে বিস্তারিত তথ্য তুলে ধরেন।

উপ কমিশনার সাজ্জাদুর রহমান বলেন, “গত ৩০ মে রাজধানীর বিজয় সরণি থেকে পরিকল্পনামন্ত্রীর ফোন ছিনতাইয়ের পর এই ঘটনায় ধানমন্ডি থানায় একটি মামলা করা হয়। মামলার তদন্ত করতে গিয়ে পুলিশ সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে। পরে আসামি সুমন ও সগিরকে আটক করা হয়।”

সাজ্জাদুর রহমান আরো বলেন, “তাদের দেওয়া তথ্যমতে আমরা জাকিরকে আটক করি। জাকির জানায়, এই মোবাইল সে আরিফের কাছে বিক্রি করেছে। পরে আমরা আরিফকে আটক করি। মোবাইলটিও উদ্ধার করা হয়। শুধু তাই নয়, জীবন ও আরিফের কাছ থেকে অনেকগুলো মোবাইল এবং ল্যাপটপ জব্দ করা হয়।”