জন্মের পরেই মারা গেলো অভিনেত্রী সেলিনার পুত্রসন্তান

অভিনেত্রী সেলিনা জেটলি দ্বিতীয়বার মা হতে চলেছেন সকলে জানতেন। ৫ বছর আগে সেলিনা জন্ম দেন যমজ সন্তান- উইনস্টন ও বিরাজকে। এবারও তিনি মা হয়েছেন ২ পুত্রসন্তান- আর্থার ও শামসের।

কিন্তু বাঁচেনি শামস, জন্মের পরই হৃদরোগজনিত কারণে মাকে ছেড়ে চলে গেছে সে।

ভারতের এবিপি আনন্দ পত্রিকার খবরে বলা হয়, প্রবল দুঃখের মধ্যে থেকে যাওয়া আর্থারকে জড়িয়ে ধরে সান্তনা খুঁজছেন সেলিনা ও তার স্বামী পিটার হাগ। এ ব্যাপারে একটি চিঠি লিখেছেন সেলিনা।

তিনি লিখেছেন, বৃষ্টিতে আমরা রামধনু খুঁজি, অন্ধকারে খুঁজি তারাদের। বন্ধু ও অনুগামীরা, দশমীর পুণ্য মুহূর্তে আমরা আপনাদের কিছু বিষাদ ভরা খবর দিচ্ছি।

সৃষ্টিকর্তা আবার আমাদের কৃপা করেছিলেন, এবারও ১০ সেপ্টেম্বর দুবাইতে অত্যন্ত সুদর্শন দুই পুত্র সন্তানের জন্ম দিয়েছিলাম, আর্থার জেটলি হাগ ও শামসের জেটলি হাগ। কিন্তু যেভাবে ভাবি, জীবন তো সব সময় সে পথে চলে না। শামস হৃদরোগে মারা গেছে, এই পৃথিবীতে নিজের সফর চালিয়ে যেতে পারল না সে।

হৃদয় ভেঙে গেছে আমাদের। তবু আমরা ভাগ্যবান, কারণ তার একটা অংশ আর্থারের মাধ্যমে এখনও আমাদের সঙ্গে রয়েছে। আর্থারের মুখ সব সময় আমাদের মনে করাবে সেই দেবদূতের কথা, যে একেবারে আর্থারের মতো দেখতে ছিল, যে এখন আমার বাবা, তার দাদার কোলে বসে স্বর্গ থেকে আমাদের দেখছে।

গত ২ মাসে একের পর এক প্রিয়জনকে হারিয়েছি আমরা- প্রথমে বাবা আর এখন শামসকে। তবে সুড়ঙ্গের শেষে সব সময় তো আলো থাকে। সেই আলো হলো আমাদের ছেলে আর্থার। আপনাদের আশীর্বাদ ও ভালবাসা চায় এই পৃথিবীতে নিজের যাত্রা শুরু করতে। ভালবাসার জন্য ধন্যবাদ। ধন্যবাদ পাশে থাকার জন্য।

সকলরে ভালবাসা, কৃতজ্ঞতা ও শুভ দশমীর শুভেচ্ছা।
সেলিনা ও পিটার

বাংলাদেশ সময় : ১২৪১ ঘণ্টা, ০১ অক্টোবর, ২০১৭,
লেটেস্টবিডিনিউজ.কম/এ