পোশাকের কারণে পর্ন তারকার খেতাব পেলেন দিশা!

‘এম এস ধোনি, দ্য আনটোল্ড স্টোরি’-র হাত ধরে বলিউডে পা রাখেন অভিনেত্রী দিশা পাটানি। খুবই সাধারণ মেয়ের চরিত্রে নজর কেড়েছিলেন তিনি। এছাড়াও তামিল ছবি ও একটি হলিউডের ছবিতে সোনু সুদ ও জ্যাকি চ্যানের সঙ্গে অভিনয় করেছেন দিশা। এই মুহূর্তে প্রেমিক টাইগার শ্রফের সঙ্গে ‘বাঘি ২’ ছবিতে অভিনয় করছেন। এরই মধ্যে একটি আধুনিক পোশাক পরার কারণে তাকে পর্ন তারকার খেতাব দিল দর্শক!

প্রতিবারই ফ্যাশন স্টেটমেন্টের জন্য তিনি থাকেন সবার নজরে। এবার তিনি নজরে এলেন তার ফ্যাশনেবল জাম্পস্যুটের সৌজন্যে। ইন্সটাগ্রামে তার এই ছবিই শোরগোল ফেলেছে নেটদুনিয়ায়। ‘জুড়ুয়া ২’ ছবির প্রিমিয়ারে এই জাম্পস্যুটেই হাজির হন অভিনেত্রী। সেই ছবি ইন্সটাগ্রামে পোস্ট করার পর ছবিতে লাইকের সংখ্যা ছাড়ায় ৫ লক্ষ ৫৫ হাজারেরও বেশি। সেই সঙ্গে নায়িকা হয়েছেন সমালোচনার শিকার।

‘ব্যাকলেস জাম্পশুট’ পরার কারণে ২৫ বছর বয়সী নায়িকাকে ‘পর্নস্টার’ বলে সম্বোধন করলো নেট দুনিয়ার সমালোচকেরা। ব্যাকলেস জাম্পশুট পরে দিশা কেন ‘উন্মুক্ত পিঠ’ প্রদর্শন করছেন, তা নিয়ে তোলা হয় প্রশ্ন। পাশাপাশি ওই পোশাকে দিশা কেন ‘ক্লিভেজ’ দেখাচ্ছেন, তা নিয়েও প্রশ্ন তোলা হয়। বিষয়টি নিয়ে ইন্টারনেটে ব্যাপক ঝড় শুরু হলেও দিশা কোনও পাল্টা মন্তব্য করেননি। তবে এবারই প্রথম নয়, ২০১৬ সালে ফিল্মফেয়ার অনুষ্ঠানেও দিশা পাটানির পোশাক নিয়ে সমালোচনা হয়।

সূত্র: ইন্ডিয়া.কম ও ইন্ডিয়ান এক্সপ্রেস

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, ০৩ অক্টোবর, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/নীল