বাবা রাম রহিমের নামের সাথে জড়িয়ে গেলো সানি লিওনের নাম!

বলিউড অভিনেত্রী সানি লিওনের নাম এবার জড়িয়ে গেল ধর্ষণে সাজাপ্রাপ্ত গুরমিত রাম রহিমের সাথে। অবশ্য জড়ানো হলো বলাই ভালো। আর তা করলেন বলিউডের ড্রামা কুইন রাখী সাওয়ন্ত।

রাখী সম্প্রতি গুরমিত সিংয়ের উপরে একটি সিনেমায় অভিনয় করছেন। সেখানে তিনি গুরমিতের দত্তক কন্যা হানিপ্রীতের ভূমিকায় অভিনয় করছেন।

এই সিনেমার একটি নাচের দৃশ্য সম্প্রতি ভাইরালও হয়েছে।

এই সিনেমার শ্যুটিং চলছে জোরকদমে। তা নিয়ে আগ্রহও রয়েছে। রাখীও বারবার খবরে আসছেন। তার সঙ্গে গুরমিতের সম্পর্ক ও সাক্ষাৎ নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেছেন, বাবা গুরমিতের নজর ছিল আমার দিকে। তবে হানিপ্রীত বাবাকে সাবধান করে দিয়েছিল। বলেছিল, অন্য মেয়েদের সঙ্গে যা করার কোরো। রাখীর সঙ্গে করলে ঝামেলা খাড়া হয়ে যাবে।

গুরমিতের সঙ্গে তার যোগাযোগের কথা কখনও অস্বীকার করেননি রাখী। বলেছেন, গুরমিতের সঙ্গে ভালোই যোগাযোগ ছিল। অনেকবার দেখা হয়েছে। একবার হৃত্বিক রোশনকেও তিনি গুরমিতের সঙ্গে আলাপ করিয়ে দিয়েছিলেন বলে জানিয়েছেন রাখী।

পাশাপাশি সানি লিওনের নাম টেনে রাখী বলেছেন, সানিও বাবার সঙ্গে গিয়ে আলাপ করেছেন। তার সামনে গিয়ে পারফরম্যান্স করেছেন। এই সিনেমাতেও সানি থাকবেন। তবে আসল নয় নকল। সানির চরিত্রে কাউকে দিয়ে আইটেম ডান্স করানো হবে বলে জানিয়েছেন রাখী।

বাংলাদেশ সময় : ১৪১০ ঘণ্টা, ০৫ অক্টোবর,  ২০১৭,
লেটেস্টবিডিনিউজ.কম/ডিএ