বাবাকে শেষবারের মতো দেখতে ১৪শ’ কিলেমিটার পাড়ি দিচ্ছেন ঋষিকন্যা

অভিনেতা ঋষি কাপুরের কাছে বড়ই আদরের ছিলেন মেয়ে ঋদ্ধিমা কাপুর। মেয়েকে নাকি ঋষি কাপুর চোখে হারাতেন। এক সময় নীতু কাপুর নিজেই একথা জানিয়েছিলেন। এদিকে বাবা ঋষি কাপুর যখন আর নেই, ঋদ্ধিমা তখন ছিলেন শ্বশুরবাড়ি দিল্লিতে। বাবাকে শেষবার দেখার জন্য ছটফট করছিলেন তিনি।

জানা গেছে, ঋষি কাপুরের হাসপাতালে ভর্তি হওয়ার খবর পাওয়া মাত্রই ঋদ্ধিমা প্রশাসনের কাছে অনুরোধ করেছেন, তাকে যেন দিল্লি থেকে মুম্বাই যেতে দেওয়া হয়। ঋদ্ধিমা অনুরোধ করে বলেন, শেষবারের মতো বাবাকে দেখতে চাই, দয়া করে মুম্বই যেতে অনুমতি দিন।

ভারতীয় গণমাধ্যম বলছে, শুধু ঋদ্ধিমা নন, তার সঙ্গে পরিবারের ৫ জনকে দিল্লি থেকে মুম্বাই যাওয়ার অনুমতি দেওয়া হয়েছে। বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রামে ঋদ্ধিমা কাপুর সাহানি লেখেন, ‘বাবা আমি তোমায় খুব ভালোবাসি, তোমার অভাব বোধ করবো প্রতিদিন।’

এদিকে ঋদ্ধিমার পক্ষে দিল্লি থেকে মুম্বাই ১৪শ কিলেমিটার গাড়িতে আসা খুবই কষ্টসাধ্য। সেক্ষেত্রে সময় লেগে যাবে ১৮ ঘণ্টা। তাই ঋদ্ধিমা কাপুর স্পেশাল চ্যাটার্ড বিমানে দিল্লি থেকে মুম্বাই যাওয়ার অনুমতি চান, তবে সেই অনুমতি শুধুমাত্র কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীই দিতে পারেন, তাই ঋদ্ধিমাকে গাড়িতেই আসতে হচ্ছে বলে জানা যাচ্ছে।
:জি নিউজ