রাজকুমারের মতো বিয়ে হলো নাগার্জুনের ছেলের, ইন্টারনেটে ছবি ভাইরাল

সন্তানের আশা পূরণে কমতি রাখতে চান না কোনো অভিভাবকই, তবুও সবাই কী পারেন সবটুকু চাহিদা পূরণ করতে? অধিকাংশ ক্ষেত্রেই পারেন না। এদিক থেকে ব্যতিক্রম দক্ষিণের জনপ্রিয় নায়ক নাগার্জুন।

\"\"

সম্প্রতি তিনি ছেলে নাগা চৈতন্যর বিয়ে দিয়েছেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর সাথে। আর এই বিয়ে যেন যেই সেই বিয়ে নয়, রীতিমত রূপকথার রাজকুমার-রাজকুমারীর বিয়ে!

\"\"

এই বিয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে পোস্ট করার পর মুহূর্তেই সেগুলো ভাইরাল হয়ে পড়ে। নাগার্জুনের অসংখ্য ভক্ত-অনুসারীরা এই নব দম্পতির বিয়েতে অসংখ্য শুভ কামনা জানান।

\"\"

গত শুক্রবার গোয়ার এক বিলাসবহুল হোটেলে দুই পরিবারের ঘনিষ্ঠ কিছু বন্ধু-বান্ধব এবং আত্মীয়দের উপস্থিতিতে হিন্দু রীতিতে তাদের বিয়ে অনুষ্ঠিত হয়। পরের দিন গোয়ার এক চার্চে ক্রিশ্চিয়ান রীতিতে দ্বিতীয়বার বিয়ে হয়।

\"\"

হিন্দু রীতির বিয়েতে সম্পূর্ণ তেলেগু ঐতিহ্য এবং নিয়মনীতি মেনে পোশাক থেকে শুরু করে সবকিছুর আয়োজন করা হয়েছিল। পারিবারিক রীতি মেনে নাগার্জুনের মায়ের ক্রিম রঙের শাড়ি এবং সোনালী জড়ির লাল ব্লাউজ পরেছিলেন তার পুত্রবধূ সামান্থা।

\"\"

হিন্দু রীতির বিয়ে ব্যাপক ধুমধাম সহকারে হলেও ক্রিশ্চিয়ান রীতির চার্চের বিয়েতে উপস্থিত ছিলেন মাত্র ১৫০ জন অতিথি। তবে নাগার্জুন জানিয়েছেন খুব শিগগিরই হায়দারাবাদে ছেলের বিয়ের জাকজমকপূর্ণ অনুষ্ঠান আয়োজন করা হবে।

\"\"

বাংলাদেশ সময়: ১৪২৯ ঘণ্টা, ০৮ অক্টোবর, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/নীল