সুশান্তের মৃত্যু যে কারণে সানিয়া মির্জাকে একটু বেশিই কষ্ট দিচ্ছে

নিজের হাতে লিখে গিয়েছিলেন ৫০টি ইচ্ছের কথা। প্লেন ওড়াতে শিখব, বাঁহাতে ক্রিকেট খেলব, ট্রেনে ইউরোপ ঘুরব, ১০০টি শিশুকে নাসা-ইসরোতে ওয়ার্কশপে পাঠাব। ছোটবড় এমন ৫০টি স্বপ্ন ছিল সুশান্ত সিং রাজপুতের। ধীরে ধীরে এগোচ্ছিলেন সেইসব স্বপ্নপুরণের দিকে। কিন্তু তার আগেই জীবনযুদ্ধে হেরে গেলেন তিনি। সুশান্তের সেই ৫০টি ইচ্ছের মধ্যে একটি ছিল কোনও এক প্রথম সারির টেনিস তারকার সঙ্গে টেনিস খেলা। সানিয়া মির্জার সঙ্গে খেলতে চেয়েছিলেন সুশান্ত। কিন্তু সেই ইচ্ছেপূরণের আগেই চলে গেলেন প্রতিভাবান অভিনেতা। এভাবে সুশান্তের চলে যাওয়াটা তাই একটু বেশিই কষ্ট দিচ্ছে সানিয়াকে।

সুশান্তের মৃত্যু সংবাদ যেন বিশ্বাস করতে পারছেন না টেনিস সুন্দরী। টুইটারে টেনিস তারকা বলছিলেন, “সুশান্ত তুমি তো বলেছিলে একদিন আমার সঙ্গে টেনিস খেলবে। তুমি এত হাসিখুশি, প্রাণবন্ত ছিলে, যেখানে যেতে সেখানেই সবাইকে খুশি রাখতে পারতে। কখনও বুঝতেই দিতে না, এত কষ্ট তোমার। গোটা বিশ্ব তোমাকে মিস করবে। এটা লেখার সময়ও কেঁপে উঠছি আমি। হে বন্ধু ভাল থেকো।”

সানিয়া একা নন, সুশান্তের অকালমৃত্যুতে শোকাহত গোটা ক্রীড়াজগত। বিরাট কোহলি বলছেন, “এটা মেনে নেওয়া খুব কঠিন। ওঁর আত্মার শান্তি কামনা করছি। ঈশ্বর ওঁর পরিবার ও বন্ধুদের শক্তি দিন।”

রোহিত শর্মা বলছেন, “খবরটা হতাশাজনক। বিশ্বাসই হচ্ছে না এমনটা হয়েছে। সত্যি দুর্ভাগ্যজনক।” শচীন টেন্ডুলকার বলছেন, “সুশান্ত সিং রাজপূতের মৃত্যুর খবরে আমি স্তম্ভিত। তরুণ এবং প্রতিভাবান অভিনেতা ছিল। ওঁর পরিবার এবং বন্ধুদের প্রতি সমবেদনা রইল।”