বলিউডের সর্বোচ্চ আয়ের সিনেমা হবে সুশান্তের ‘দিল বেচারা’!

বলিউডের সদ্য প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত অভিনীত শেষ সিনেমা ‘দিল বেচারা’। আগামী ২৪ জুলাই ডিজিটাল প্ল্যাটফর্ম ‘ডিজনি প্লাস হটস্টার’-এ মুক্তি পাচ্ছে সিনেমাটি।

প্রিয় নায়কের শেষ সিনেমা ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পাওয়ার খবরে খুশি নন তার কিছু ভক্ত। তাদের দাবি, ডিজিটাল প্ল্যাটফর্মে নয়, সুশান্তের এই সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি দিতে হবে।

টুইটে ‘দিল বেচারা’র প্রেক্ষাগৃহে মুক্তির দাবিতে সরব হয়েছেন অনেকেই। কারো দাবি, দিল বেচারা থিয়েটারে মুক্তি দিতে হবে, অনলাইনে নয়। একবার অনলাইন প্ল্যাটফর্মে মুক্তি পেলে সেই সিনেমা কখনোই আর হলে ফেরে না। তাই আমরা এই সিনেমাটি অনলাইন মুক্তি বন্ধের দাবি জানাচ্ছি। সিনেমাটি ব্লকবাস্টার করার দায়িত্ব আমাদের। আমরা এই সিনেমাটি ভারতবর্ষের সবচেয়ে বেশি আয়ের সিনেমা হিসেবে দেখাতে চাই।

অবশ্য অনেকেই ‘দিল বেচারা’ বড় পর্দায় মুক্তির দাবি জানিয়েছেন। কারো কারো মতে, ‘করোনাকালে এই সিনেমা বড় পর্দায় মুক্তি দেওয়া সম্ভব নয়, এর থেকে পরিস্থিতি স্বাভাবিক হলে আবারও মুক্তির দাবি জানানো হোক। কারো কথায় আমরা যতই দাবি জানাই, বলিউড আমাদের কথা শুনতে চাইছে না, ওরা শুধুই টাকার পেছনে ছুটছে।

বৃহস্পতিবারই (২৫ জুন) সুশান্ত সিং রাজপুতের শেষ সিনেমা ‘হটস্টার’ এ মুক্তির কথা ঘোষণা করা হয়। আর সিনেমা মুক্তির কথা পোস্ট করে ডিজনি হটস্টারের পক্ষ থেকে লেখা হয়, এটি একটি ভালোবাসা, আশা ও অন্তহীন স্মৃতির গল্প। সুশান্ত সিং রাজপুতের কথা আমাদের মনে চিরদিন লালিত হবে।

এই সিনেমায় সুশান্ত সিং রাজপুত ছাড়াও দেখা যাবে সঞ্জনা সঙ্গী, সাইফ আলী খান, স্বস্তিকা মুখোপাধ্যায় প্রমুখ।
সিনেমাটি পরিচালনা করেছেন মুকেশ ছাবরা।