করোনায় আক্রান্ত ঐশ্বরিয়া অর্জুন

Aishwarya Arjun

প্রাণঘাতী করোনায় আক্রান্ত দক্ষিণ ভারতীয় কন্নড় অভিনেত্রী ঐশ্বরিয়া অর্জুনও। গত সোমবার ইনস্টাগ্রাম পোস্টে তিনি এ খবর জানান। তবে তিনি ভালো আছেন।

ইনস্টাগ্রাম পোস্টে ঐশ্বরিয়া লেখেন, ‘আমার কোভিড-১৯ টেস্টে পজিটিভ এসেছে। আমি এখন হোম কোয়ারেন্টিনে আছি। পেশাদার চিকিৎসকদের সহযোগিতায় স্বাস্থ্যবিধি মানছি। আমার সঙ্গে যাঁরা যোগাযোগ করতে চেয়েছিলেন, তাঁরা নিজেদের দিকে খেয়াল রাখুন। বাসায় থাকুন, ভালো থাকুন। প্লিজ মাস্ক পরুন। আমার পরবর্তী অবস্থা আপনাদের জানাব।’

ঐশ্বরিয়ার বাবা দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেতা অর্জুন সারজা বেঙ্গালুরু টাইমস–এর কাছে এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন। অর্জুন সারজার পরিবারের প্রায় সবাই চলচ্চিত্রের সঙ্গে জড়িত। তাই মেয়েও হেঁটেছেন সেই পথে। ঐশ্বরিয়ার অভিষেক হয় ২০১৩ সালের ‘পাট্টাথু ইয়ানাই’ সিনেমার মাধ্যমে। কন্নড় সিনেমা ‘প্রেমা বারাহ’ দিয়ে বেশ জনপ্রিয়তা অর্জন করেন তিনি।

ঐশ্বরিয়ার কাজিন ধ্রুব সারজা ও তাঁর স্ত্রী প্রেরণা সারজাও করোনায় আক্রান্ত হয়েছিলেন। তাঁদের খুব সামান্য উপসর্গই ধরা পড়ে। পরবর্তীকালে তাঁরা হাসপাতালে ভর্তি হয়েছেন। যদিও ঐশ্বরিয়ার পরিবারে একের পর এক শোক লেগেই আছে। ৭ জুলাই ঐশ্বরিয়ার কাজিন অভিনেতা চিরঞ্জীবী সারজা হার্ট অ্যাটাকে মারা যান।