ঢাকা অ্যাটাকের সেই ভিলেন সম্পর্কে জানা গেল নতুন তথ্য

০৬ অক্টোবর ঢাকা অ্যাটাক মুক্তি পাওয়ার পর আলোচনার কেন্দ্রবিন্দুতে নীল চোখের ভিলেন তাসকিন। ছবিটিতে প্রধান খলনায়কের ভূমিকায় অভিনয় করে বেশ আলোচিত হয়েছেন তিনি।

নীল চোখের কারণে ইতোমধ্যে মেয়েদের ক্রাশে পরিণত হয়েছেন। কিন্তু এ ভিলেন সম্পর্কে জানা গেল নতুন তথ্য। তিনি বিবাহিত। স্ত্রীকে নিয়ে দাম্পত্য জীবনে বেশ সুখেই বসবাস করছেন একটি ছবি করেই তারকা বনে যাওয়া তাসকিন।

ঢাকা অ্যাটকে জিসান চরিত্রে অভিনয় করেছেন তাসকিন। বিরতির পর থেকে তার অসাধারণ অভিনয় মুগ্ধ করেছে সবাইকে। তাই ছবি দেখার পর দর্শকদের মুখে মুখে ফিরেছে তার নাম।

সবার প্রশংসা যখন তাসকিনকে নিয়ে; তখন এই অভিনেতাকে দেখা যাচ্ছে না ঢাকা অ্যাটাক সিনেমার প্রচারণায়। ছবিটির প্রিমিয়ারে অন্য শিল্পীরা উপস্থিত থাকলেও দেখা যায়নি তাসকিনকে।

তাসকিন ২০০২ সাল থেকে অস্ট্রেলিয়ার সিডনিতে বসবাস করছেন। পড়ালেখা ও চাকরির পাশপাশি অভিনয় করেন। তাসকিনের আরেকটি পরিচয়; তিনি বাংলাদেশের জনপ্রিয় পরিচালক তানিম রহমান অংশুর ছোট ভাই।

এক ভিডিও বার্তায় তাসকিন বলেন, ‘ঢাকা অ্যাটাক’ টিমকে জানাচ্ছি অনেক অনেক অভিনন্দন। সেই সাথে যারা ঢাকা অ্যাটাক দেখেছেন তাদেরকে ধন্যবাদ। যারা ফিল্মটা দেখেননি; তাদের কাছে অনুরোধ থাকবে প্লিজ ফিল্মটা দেখুন। বিশেষভাবে ধন্যবাদ দীপংকর দীপন ও সানী সানোয়ার ভাইকে।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, ১০ অক্টোবর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/সাদ