মুম্বাই যাচ্ছে বাংলাদেশ বডিবিল্ডিং দল

আগামী ১৩-১৫ অক্টোবর ভারতের মুম্বাই শহরে অনুষ্ঠিতব্য মিঃ অলিম্পিয়া অ্যামেচার ইন্ডিয়া ২০১৭ প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করার জন্য বাংলাদেশ শরীরগঠন ফেডারেশন হতে চার সদস্যের শরীরগঠন দল যাচ্ছে ভারতের মুম্বাইতে।

জাতীয় পর্যায়ের স্বর্ণপদক জয়ী আছেন তিনজন এরা হলেন- জাতীয় চ্যাম্পিয়নশিপে সোনা জয়ী সুমন চন্দ্র দাস (৮০ কেজি), নাজমুস সাকিব ভূঁইয়া (৭০ কেজি) ও আনোয়ার হোসেন (৭০ কেজি)।

ভারতে খেলতে যাওয়া নাজমুল সাকিব বলেন, ফেডারেশন আমাদের শুধু ১০ হাজার টাকা আর কিছু ট্রাকসুট দিচ্ছে অন্য সব খরচ আমরা নিজারেই বহন করছি। যারা বাংলাদেশের প্রতিনিধিত্ব করার জন্য যাচ্ছে তাদের প্রতি খেলোয়াদের খরচ হচ্ছে সারে চার লক্ষ টাকা কিন্তু সেখানে ফেডারেশন দিচ্ছে মাত্র ১০ হাজার টাকা? উক্ত দলে টিম অফিসিয়াল হিসেবে ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য পেয়ার মোহাম্মদও যাচ্ছেন।

এ প্রতিযোগিতায় ৫০ টিরও বেশি সংখ্যক দেশ অংশগ্রহণ করবে। প্রতিযোগিতার জন্য বুধবার (১১ অক্টোবর) বিকেল ৫টায় সাকিব ও আনোয়ার দেশ ছাড়বেন এবং পরদিন যাবেন সুমন ও পেয়ার মোহাম্মদ। এ উপলক্ষে মঙ্গলবার (১০ অক্টোবর) বিওএ ডাচ বাংলা অডিটোরিয়ামে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করে। সংবাদ সম্মেলনে উক্ত খেলোয়াড়বৃন্দ, ফেডারেশনের সাধারণ সম্পাদক নজরুল ইসলামসহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তারা ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, ১০ অক্টোবর, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/নীল