টাইগার থ্রি-তেও সালমানের সঙ্গে ক্যাটরিনা

সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত \’এক থা টাইগার\’ বলিউডের অন্যতম ব্যবসা সফল সিনেমা । সালমান – ক্যাটরিনা জুটির ছবিটি প্রথম মুক্তি পাওয়ার পর তুমুল জনপ্রিয়তা পায়। সেই ধারাবাহিকতায় নির্মাণ করা হয় এর দ্বিতীয় কিস্তি \’টাইগার জিন্দা হ্যায়\’। এটিও প্রথম ছবিটির মতো জনপ্রিয়তা পায় এবং বক্স অফিসের আয় হয় কয়েকশত কোটি রুপি। এবার আসতে চলেছে টাইগার সিরিজের তৃতীয় কিস্তি ‘টাইগার থ্রি’। তবে সালমানের সঙ্গে দ্বন্দ্বের জেরে এর তৃতীয় কিস্তি থেকে বাদ পড়ছেন ক্যাটরিনা, ক\’দিন ধরে এমনটাই শোনা যাচ্ছিল। তবে বিষয়টি গুজব বলে উড়িয়ে দিয়েছেন ছবির নির্মাণ সংশ্লিষ্টরা। তারা নিশ্চিত করেছেন তৃতীয় কিস্তিতেও বলিউড ভাইজান সালমান খানের বিপরীতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে।

ছবিটি তৈরি হবে যথারীতি যশরাজ ফিল্মসের ব্যানারে। তবে আলী আব্বাস জাফর বা কবির খানের কেউই এবার এ ছবিতে থাকছেন না। ছবিটির কিস্তি পরিচালনার দায়িত্ব দেয়া হচ্ছে মনীশ শর্মাকে। \”বলিউড হাঙ্গামা\” এর সূত্রে জানা যায়, বাবার জন্মদিন ও প্রতিষ্ঠানের বিশেষ দিন উপলক্ষে বেশকিছু বড় ঘোষণা নিয়ে হাজির হবেন আদিত্য চোপড়া। ১৯৭০ সালে যাত্রা করা যশরাজ ফিল্মসের ৫০তম বছরে \’টাইগার থ্রি\’ দিয়ে ৫০তম ছবি হিসেবে নাম ঘোষণা করা হয় \’টাইগার থ্রি\’র। ঐ দিন ছবির ফার্স্ট লুকও প্রকাশ পেতে পারে। আবারও সালমান ও ক্যাটরিনা জুটির পর্দায় ফেরার খবরে নড়েচড়ে বসেছে বলিউডের দর্শকরা। কারণ ভাইজানের নতুন ছবি মানেই নতুন ধামাকা, বক্স অফিসে নতুন রেকর্ড।

উল্লেখ্য , ২০১২ সালে আলি আব্বাস জাফর ও কবির খান যৌথভাবে নির্মাণ করেন ‘এক থা টাইগার। ২০১৭ সালে আলি আব্বাস জাফরের একক পরিচালনায় মুক্তি পায় ‘টাইগার জিন্দাহ হ্যায়’।

Scroll to Top