সুশান্ত হত্যাঃ সাইফের মেয়ের ওপর নজর!

Sara Ali Khan

ভারতের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর থেকে বলিউডের অনেক তারকার দিকে সন্দেহের চোখ পুলিশের। সম্প্রতি গ্রেপ্তার করা হয় রিয়া চক্রবর্তীকে। এখন তিনি মুম্বাইয়ের বাইকুল্লা জেলে রয়েছেন। মাদক যোগের জন্য নারকোটিকস এনসিবি গ্রেপ্তার করেছে এ অভিনেত্রীকে। এবার এনসিবির নজরে বলিউডের আরো তিন অভিনেত্রী। এরমধ্যে রয়েছেন সারা আলি খান।

এছাড়াও পুলিশের নজর রয়েছে দু’জন অভিনেত্রী রাকুল প্রীত ও সিমন খামবাট্টার দিকে। ভারতের সংবাদমাধ্যম থেকে জানা গেছে, রিয়া জানিয়েছেন সারা, রাকুল ও সিমন মাদক নিয়েছেন। এনসিবিকে দেওয়া ২০ পাতার বিবৃতিতে রিয়া এই তিন অভিনেত্রীর নাম বিশেষ করে উল্লেখ করেছেন।

বিগত সময়ে জানা গিয়েছিল যে, রিয়া বেশ কয়েকজন বলিউড অভিনেতাদের নাম উল্লেখ করেছেন জেরার মুখে। প্রায় ২৫ জন বলিউড তারকাকে আগামী কয়েকদিন এক এক করে এনসিবি তলব করবে বলে জানা যায়। এদের মধ্যে রয়েছেন পরিচালক, অভিনেতা, কাস্টিং ডিরেক্টর, প্রযোজকসহ অনেকে। জেরার মুখে যে সকল নাম বলেছেন রিয়া তাদের মধ্যে এই মুহূর্তে সারা আলী খান, রাকুল প্রীত ও সিমন খামবাট্টার ওপর নজর রয়েছে এনসিবির।

প্রসঙ্গত, ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের দেহ উদ্ধার করা হয় মুম্বাইয়ের ফ্ল্যাট থেকে। জানা যাচ্ছে, তিনি অবসাদে ভুগছিলেন। কিন্তু এই দাবি মানতে নারাজ অনেকেই। ঘটনা এই ক’দিনে বেশ কয়েকবার নতুন দিকে মোড় নিয়েছে। এই ঘটনায় মাদক যোগ বিশেষ ভূমিকা পালন করছে বলে মনে করছে তদন্তকারী সংস্থাগুলো।