‘দীপিকার জন্য’ দর-দাম কমালেন সুশান্ত

গুজব যদি সত্য হয় তবে প্রথমবারের মতো বলিউড হার্টথ্রব দীপিকা পাড়ুকোনের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন উঠতি তারকা সুশান্ত সিং রাজপুত। ভারতীয় মিডিয়ার খবর, হলিউড সিনেমা ‘ফল্ট ইন আওয়ার স্টার’ ছবির হিন্দি রিমেক করতে যাচ্ছেন নির্মাতা মুকেশ ছাবরা। আর এই ছবিতেই দীপিকার বিপরীতে দেখা যেতে পারে সুশান্তকে।

সম্প্রতি ওই ছবিতে অভিনয়ের জন্য সুশান্তকে চিত্রনাট্য দেন নির্মাতা মুকেশ। কিন্তু এর জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক দাবি করে বসেন তিনি। পরবর্তীতে যখন জানতে পারেন ছবিটিতে দীপিকাও অভিনয় করবেন তখন নিজের সিদ্ধান্ত পরিবর্তন করেন ‍সুশান্ত। দীপিকার সঙ্গে অভিনয় করার জন্য পারিশ্রমিক কিছুটা কমানোর সিদ্ধান্ত নেন তিনি।

বিষয়টি নিয়ে নির্মাতা মুকেশ বলেন, ‘বর্তমানে ছবিটির চিত্রনাট্যের কাজ করছি। সুশান্ত ছবিটিতে অভিনয় করবেন। তবে আমরা এখনও নায়িকার সন্ধানে রয়েছি।’ ধারণা করা হচ্ছে, ছবিটিতে সুশান্তের সঙ্গে দেখা যেতে পারে দীপিকাকেই।

বর্তমানে বেশ কয়েকটি ছবি নিয়ে ব্যস্ত সময় পার করছেন অভিনেতা সুশান্ত। আমির খানের ‘পিকে’ ছবিতে আনুশকা শর্মার বিপরীতে অভিনয় দিয়ে আলোচনায় আসেন এ উঠতি অভিনেতা। পরে ভারতের ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাহেন্দ্র সিং ধোনির বায়োপিকে অভিনয়ের মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা পান তিনি।

অন্যদিকে দীপিকা ব্যস্ত রয়েছেন তার আলোচিত ছবি ‘পদ্মাবতী’র শুটিং নিয়ে। এতে দীপিকার সহশিল্পী রণবীর সিং ও শহিদ কাপুর। আগামী ১ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি।

বাংলাদেশ সময় : ১৪৩২ ঘণ্টা, ১১ অক্টোবর,  ২০১৭,
লেটেস্টবিডিনিউজ.কম/ডিএ