করণ জোহরের দেয়া সেই পার্টির বিতর্কিত ভিডিও ফের ভাইরাল (ভিডিও সহ)

Karan Johar party

ভারতের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর তদন্তে একে একে উঠে এসেছে বলিউডের প্রধান সারির অভিনয়শিল্পীদের নাম। আর এ মৃত্যুকে ঘিরে চলছে নানা জল্পনা কল্পনা। রিয়া চক্রবর্তী গ্রেফতার হয়ে কারাগারে রয়েছেন। জিজ্ঞাবাসাবাদ করা হয়েছে দীপিকা পাড়ুকোন ও তার ম্যানেজার কারিশমা, সারা আলি খান, শ্রদ্ধা কাপুরকে। বলিউডের আরও অর্ধশত অভিনয়শিল্পীকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে মাদককাণ্ডে। এরইমধ্যে দীপিকা-সারা-শ্রদ্ধার মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

মাদককাণ্ডে বড় বড় তারকার নাম জড়িয়ে পড়ার পর বলিউড নির্মাতা করণ জোহরের দেওয়া একটি পার্টির ভিডিও পুনরায় ভাইরাল হয়েছে। বলিউডে ‘পার্টিম্যান’ হিসেবেও রয়েছে করণের খ্যাতি। প্রায়ই নানা উপলক্ষ্যে পার্টি দেন করণ। আর এতে দাওয়াত পান তার পছন্দের বলিউড তারকারা।

ভাইরাল হওয়া সেই পার্টির ভিডিওতে দেখা গেছে রণবীর কাপুর, দীপিকা পাড়ুকোন, শহীদ কাপুর ও তার স্ত্রী, ভিকি কৌশল, বরুণ ধাওয়ান ও তার প্রেমিকা নাতাশা, মালাইকা আরোরা ও তার প্রেমিক অর্জুনসহ বেশ কয়েকজনকে। ভিডিওতে সবার হাবভাব দেখে অনেকের ধারণা, পার্টিতে নেশায় বুঁদ হয়ে ছিলেন তারা। ঢুলু ঢুলু চোখ ছিল সবার।

বলিউডের সম্ভাবনাময় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে বলিউডে কোণঠাসা হয়ে পড়েছেন করণ। তার বিরুদ্ধে স্বজনপ্রীতির পুরনো অভিযোগ ফের মাথাচাড়া দিয়ে উঠেছে। তিনি মাদকাসক্ত এমন গুঞ্জনও শোনা যাচ্ছে। সম্প্রতি দীর্ঘ বিবৃতি দিয়েছে করণ অবশ্য জানিয়েছেন, তিনি জীবনেও মাদক গ্রহণ করেননি।

ভিডিও দেখতে ক্লিক করুন