আবারো একসাথে জুটি বাঁধলেন ইমরান-আনিসা

ইন্টারনেট সংগৃহীত ছবি

একসঙ্গে আবারো জুটি বাঁধলেন সময়ের জনপ্রিয় সঙ্গীতশিল্পী ইমরান ও ‘চ্যানেল আই সেরাকন্ঠ’ দিয়ে পরিচিত পাওয়া কণ্ঠশিল্পী আতিয়া আনিসা। সদ্য প্রকাশিত হয় তাদের নতুন গান ‘যদি একদিন’। আর এ গানের মিউজিক ভিডিওটি প্রকাশিত হয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান লেজার ভিশনের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে।

রবিউল ইসলাম জীবনের কথায় এ গানের সুর ও সঙ্গীতায়োজন করেছেন ইমরান নিজেই। সম্প্রতি কক্সবাজারের বিভিন্ন লোকেশনে চিত্রায়ন হয়েছে গানটির মিউজিক ভিডিও। সৈকত রেজা মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন। আর এই গানটির ভিডিওটিতেও মডেল হিসেবে দেখা যাবে জনপ্রিয় এই দুই শিল্পীকে।

ইমরান মাহমুদল বলেন, খুবই রোমান্টিক একটা গান। আনিসার সঙ্গে আমার বেশ কিছু কাজ হয়েছে। সে চমৎকার গায়। গত বছরের শুরুতে প্রকাশিত হওয়া আমাদের ‘মেঘের খামে’ গান ভিডিওটি অনেক ভালো সাড়া পেয়েছি। সেই গানটি গল্পভিত্তিক হলেও নতুন এই ‘যদি একদিন’ গানটি নির্মিত হয়েছে একদম গ্লামার বেইজড। এখানে দর্শকরা নতুন কিছু দেখতে পাবে। শ্রোতা-দর্শকরা এরইমধ্যে আমাদের কাজে অনেক ভালোবাসা প্রকাশ করেছেন। আশা করছি নতুন এই গানটিও তাদের মন জয় করবে।

কণ্ঠশিল্পী আতিয়া আনিসা বলেন, এটা আমার দ্বিতীয় মিউজিক ভিডিও। প্রথম গান ‘মেঘের খামে’ ও ইমরান ভাইয়ের সাথে ছিলো। ওই গানটি থেকে শ্রোতাদর্শকদের অনেক ভালোবাসা পেয়েছি। নতুন গানটিতে আমাদের একদম নতুনরূপে দেখতে পাবেন সবাই। ভিন্নধর্মী কাজ হয়েছে এটাতে, যেটা আমার জন্য একদমই নতুন অভিজ্ঞতা। আর নতুন বছরের শুরুতেই গানটি প্রকাশিত হওয়ায় আমি অনেক বেশি উচ্ছ্বাসিত।

আনিসা আরো বলেন, ‘যদি একদিন’ গানটির অডিও বেশ আগেই প্রকাশিত হলেও ভিডিও তৈরি করতে একটু সময় লেগেছে। অডিও গানটির মত ভিডিওটিও দর্শকরা সাদরে গ্রহণ করবেন বলে আশা করছি।

মিউজিক ভিডিও ‘যদি একদিন’ দেখতে ক্লিক করুন