সোনু সুদের বিরুদ্ধে মামলা করলেন বিএমসি

সোনু সুদ যিনি হলেন, একজন ভারতীয় অভিনেতা ও মডেল। গেলো বছর ভারতে করোনার লকডাউনের মধ্যে অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে প্রশংসিত হয়েছিলেন তিনি। কিন্তু নতুন বছরটা ভালোভাবে শুরু হল না তার। অনুমতিবিহিন আবাসিক বাড়িকে হোটেলে রূপান্তর করে সমালোচনার মুখে পড়েছেন বলিউডের এই তারকা। আর এ জন্য তার বিরুদ্ধে থানায়ও অভিযোগ করা হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম গুলো জানায়, মুম্বাইয়ের জুহুর একটি ছয়তলা আবাসিক ভবনকে অনুমতি ছাড়া হোটেলে রূপান্তর করার অভিযোগে এই অভিনেতার বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছে মুম্বাইয়ের নাগরিক সংস্থা বৃহন্নুম্বাই পৌরসভা (বিএমসি)।

সোনু সুদ করোনাকালে নিজের কর্মের জোরে বাস্তব দুনিয়ায় নায়ক হয়ে উঠেছেন। নিজের সম্পত্তি বিকিয়ে তিনি মানুষের পাশে দাঁড়িয়েছেন। এছাড়া লকডাউনের মধ্যে হাজারখানেক পরিযায়ীদের ঘরে ফেরানোর উদ্যোগ নিয়ে ব্যাপক প্রশংসিত হন। বিষয়টির জন্য সাধারণ মানুষ ও বিশিষ্টজনদের পাশাপাশি সোনু ভারত সরকার থেকেও প্রশংসা পান।

বহু মানুষ এই অভিনেতাকে দেবতার সমতুল্য সম্মানও দিয়েছেন। সম্প্রতি সোনু সুদকে সম্মান জানিয়ে তার কাজে প্রভাবিত হয়ে এক ভক্ত ফাস্ট ফুডের দোকানের নাম পালটে ‘লক্ষ্মী সোনু সুদ ফাস্ট ফুড সেন্টার’ রাখেন। সোনু সেই ছবি শেয়ারও করেছিলেন। তিনি সশরীরে সেখানে হাজিরও হয়েছিলেন।