এবার বেলি ড্যান্স দিয়ে ভাইরাল জাহ্নবী

জাহ্নবী কাপুর যিনি হলেন একজন ভারতীয় বলিউড চলচ্চিত্রের উদীয়মান অভিনেত্রী। তিনি ভারতীয় অভিনেত্রী শ্রীদেবীর কন্যা। হিন্দি চলচ্চিত্র “ধড়ক” দিয়ে তার বলিউডে অভিষেক হয়। আর এরই মধ্যে বলিউডে নিজের অবস্থান তৈরি করে নিয়েছেন এ স্টার কিড। ২০১৮ সালে অভিষেকের পর অভিনয় করেছেন মোট ৭টি সিনেমায়। যার মধ্যে মুক্তি পেয়েছে ৪টি, অপেক্ষায় আছে বাকি ৩টি। এরই মধ্যে জানা যায়, ভারতের ইতিহাসের আলোচিত সিনেমা ‘মিস্টার ইন্ডিয়া’র রিমেকে শ্রীদেবী অভিনীত ‘সীমা সনি’ চরিত্রে অভিনয় করবেন জাহ্নবী। বনি কাপুর পরিচালিত এ সিনেমাটি পরিচালনা করবেন আলি আব্বাস জাফর। আর এ নিয়ে কিছুদিন আগে ভারতীয় গণমাধ্যমেও সংবাদ প্রকাশ হয়েছিল। যদিও প্রযোজনা সংস্থা থেকে আনুষ্ঠানিক ঘোষণা আসেনি এখনো।

এছাড়া নতুন খবর হচ্ছে- নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে জাহ্নবীর ১ মিনিট ৫ সেকেন্ডের নাচের ভিডিও। এতে ‘অশোকা’ সিনেমার ‘জা রে পবন’ গানের সঙ্গে জাহ্নবীকে বেলি ড্যান্স করতে দেখা গেছে। গত মঙ্গলবার তিনি নিজের ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করেছেন।

ভিডিওটি শেয়ারের পর তা লুফে নিয়েছে নেটিজেনরা। এখন পর্যন্ত ১৮ লাখের বেশি ভিউ হয়েছে ভিডিওটিতে। জাহ্নবীর ইনস্টাগ্রামে শেয়ারকৃত ভিডিওগুলোর মধ্যে সর্বোচ্চ ভিউ এটির। ইতিবাচক সব কমেন্টস জমা পড়েছে ভিডিওর নিচে। দক্ষিণী অভিনেত্রী অহনা কৃষ্ণা, ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রা, সঞ্জয় কাপুরের স্ত্রী মহীপ কাপুরসহ বলিউডের অনেকেই ভালোবাসা প্রকাশ করেছেন ভিডিওর কমেন্টস বক্সে।