গুঞ্জনের মাঝেই নতুন পোস্ট নিয়ে আলোচনায় নুসরাতের স্বামী

পুরানো ছবি

সম্প্রতি সংসার ভাঙার গুঞ্জনের কারণে আলোচনায় আছেন অভিনেত্রী নুসরাত জাহান ও তার স্বামী নিখিল জৈন। আর এরই মধ্যে নুসরাত ও নিখিল একে অপরকে ইনস্টাগ্রাম থেকে আনফলো করে দিয়েছেন। এরপর গুঞ্জন আরও পোক্ত হয়। আনফলো করার পর ইনস্টাগ্রামে সক্রিয় ছিলেন না নিখিল। এবার সক্রিয় হচ্ছেন তিনি। নিখিল পরপর দুটি স্ট্যাটাস দিয়েছেন। যা নিয়ে শুরু হয়েছে নেট দুনিয়ায় আলোচনা।

গুঞ্জনের প্রায় ১৬ দিন পর নিখিল ইনস্টাগ্রামে নতুন ছবি পোস্ট করেছেন। তিনি তার বন্ধুর সাথে তোলা একটি সেলফি শেয়ার করেন। ক্যাপশনে তিনি লিখেন, রক্তের চেয়েও বেশি। ভাগ্যের চেয়েও গভীর। ঠিক তার পরদিন এক মেয়ের সঙ্গে ছবি শেয়ার করেছেন তিনি। আর এতে চোখ আটকে গেছে নেটিজেনদের। নিখিলের সঙ্গে এই তরুণীটি কে? এমন প্রশ্ন অনেকের মনে। ইনস্টাগ্রাম সূত্রে জানা গেছে, তরুণীর নাম নুজহাত জাহান। তিনি পেশায় একজন ডিজাইনার। আরও পরিচয় হলো- তিনি নিখিলের শ্যালিকা।

তিনি অভিনেত্রী নুসরাত জাহানের ছোটবোন। এ তরুণী নুসরাত-নিখিলের বিয়েতেও উপস্থিত ছিলেন। তার ইনস্টাগ্রামে নুসরাতের সঙ্গে একাধিক পোস্ট রয়েছে। বোঝা যাচ্ছে, স্ত্রীয়ের সঙ্গে দূরত্ব বাড়লেও শ্যালিকার সঙ্গে সু-সম্পর্ক বজায় রেখেছেন নিখিল জৈন।