এবার ওয়েব ফিল্মে জুটি বাঁধছেন রোশান-তমা

রোশান, তমা - ইন্টারনেট সংগৃহীত ছবি

এবার ওয়েব ফিল্মে জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়ক রোশান ও চিত্রনায়িকা তমা মির্জা। প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত এই ওয়েব ফিল্মের নাম ‘আনন্দী’।

এ উপলক্ষে গত বুধবার সন্ধ্যায় কারওয়ান বাজারে আরটিভির কার্যালয়ে এই ওয়েব ফিল্মটির শিল্পীদের সঙ্গে চুক্তিপত্র সই হয়। চুক্তিপত্রে বেঙ্গল মাল্টিমিডিয়ার পক্ষে সই করেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান। ‘আনন্দী’ ওয়েব ফিল্ম রচনা করেছেন সৈয়দ জিয়া উদ্দিন। গল্প লিখেছেন মাহমুদ হাসান শিকদার। ‘আনন্দী’ ওয়েব ফিল্মটি যৌথভাবে পরিচালনা করছেন মাসুদ মহিউদ্দিন এবং মাহমুদ হাসান শিকদার।

ফিল্মটি নিয়ে চিত্রনায়ক রোশান বলেন, ‘দেশের বড় প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়া। তাদের সঙ্গে কাজ করতে পারাটা আনন্দের। এই ওয়েব ফিল্ম-এর গল্পটি শিশু পাচার নিয়ে। যা কিনা একটি চলমান ক্রাইম। ওয়েব ফিল্মটি দর্শকের ভালো লাগবে বলে আমার বিশ্বাস।’

এছাড়া চিত্রনায়িকা তমা মির্জা বলেন, ‘এ ওয়েব ফিল্মটির গল্প আমাকে খুব টেনেছে। এ ধরনের ভালো একটি কাজের সঙ্গে থাকতে পারাটা ভাগ্যের ব্যাপার। চ্যালেঞ্জিং একটি চরিত্র। দর্শকরা কাজটি পছন্দ করবেন আশা করছি।’

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব, প্রাশাসন বিভাগের উপ-প্রধান মোহাম্মদ মাসুদুল আমিন প্রমুখ।