বিটিভির পর্দায় মুক্তি পাচ্ছে সজল-শ্রাবন্তীর নতুন নাটক ‘সাক্ষীমানব’

ছোট পর্দার বেশ জনপ্রিয় অভিনেতা আব্দুন নুর সজল। আর তার অভিনীত বহু নাটক দর্শক মহলে প্রশংসা পেয়েছে। এবার তিনি নতুন নাটক ‘সাক্ষীমানব’তে অভিনয় করতে যাচ্ছেন। এ নাটকে সজলের বিপরীতে অভিনয় করবেন ঊর্মিলা শ্রাবন্তী কর। এছাড়া এ নাটকটিতে আরও অভিনয় করবেন সেলিম কামাল, তাসমিয়া তামান্না, শাওন মজুমদার প্রমুখ। নাটকটির চিত্রনাট্য ও নির্দেশনায় আছেন ইশতিয়াক আহমেদ এবং প্রযোজনায় আছেন সাদিকুল ইসলাম নিয়োগী পন্নী।

নাটকটির ঘটনা সম্পর্কে জানা যায়, ‘সজল বিয়েতে সাক্ষী দিলেই সংসার সুখের হয়’, এমন গুজবের পর সবাই হুমড়ি খেয়ে তাকে বিয়েতে সাক্ষী করতে চায়। শহরের নামকরা মাস্তান পর্যন্ত তাকে অপহরণ করে নিয়ে যায় বিয়েতে সাক্ষী দেওয়ার জন্য। এই সুযোগকে কাজে লাগিয়ে সজলও খুলে বসেন সাক্ষী অফিস।

তবে সমস্যা বাধে তার বান্ধবী ঊর্মিলা শ্রাবন্তী করের বিয়েতে সাক্ষী হওয়া নিয়ে। কারণ সজল তাকে ভালোবাসে। তবে সজলের বন্ধুর চালাকির কারণে শেষ পর্যন্ত সাক্ষীমানব হিসেবে খ্যাত সজলের সাথেই ঊর্মিলার বিয়ে হয়। এমনি গল্প নিয়ে নির্মিত হয়েছে বিটিভির সাপ্তাহিক নাটক ‘সাক্ষীমানব’। চলতি মাসের আগামী ৩০ জানুয়ারি রাত ৯টায় বিটিভিতে নাটকটি প্রচার হবে।