বরুণ-নাতাশার বিয়েতে কড়া নিরাপত্তা

ইন্টারনেট সংগৃহীত ছবি

স্বপ্নপূরণ হতে যাচ্ছে বলিউড অভিনেতা বরুণ ধাওয়ানের। প্রেমিকা নাতাশা দালালকে বিয়ে করতে যাচ্ছেন তিনি। এদিকে, বিয়ের সব আয়োজন সম্পন্ন। আজ ২৪ জানুয়ারি আলিবাগের একটি পাঁচতারা হোটেলেই বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন বরুণ-নাতাশা। এরই মধ্যে বরুণ-নাতাশার বিয়ে বি-টাউনের আলোচিত বিয়ে হিসেবে স্থান পেয়েছে। বিভিন্ন গণমাধ্যমে তাদের বিয়ের খবর আরও আগেই প্রকাশ হয়েছে। ভারতীয় এক গণমাধ্যম সূত্রে জানা যায়, কড়া নিরাপত্তায় বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন বরুণ-নাতাশা। বিয়ের পুরো আয়োজন নজরদারি করা হবে ক্লোজ সার্কিট ক্যামেরায়। প্রবেশ নিষিদ্ধ করা হয়েছে বলিউড পাপারাতজিদের।

এছাড়া আরও জানা গেছে, বি-টাউনের সেরা মেহেদী শিল্পী বীণা নাগডাকে নিয়ে আসা হয়েছে আলিবাগে। গতকাল শনিবার নাতাশার মেহেদী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। আগামী ২৫ জানুয়ারি পর্যন্ত চলবে বিয়ের আনুষ্ঠানিকতা। করোনার কারণে অতিথি সংখ্যা কমিয়ে নেওয়া হয়েছে। বিয়ের রীতি অনুযায়ী আগে নাতাশার বাড়িতে হবে ‘চুন্নি চন্দনা’ অনুষ্ঠান।

করোনা বিধি মেনে সেখানে উপস্থিত হবে বরুণ ধাওয়ানের পরিবারের সদস্যরা। নববধূর জন্য উপহার হিসেবে নেওয়া হবে গয়না, মিষ্টি, সঙ্গে লাল রঙের শাড়ি অথবা লেহেঙ্গা। বিয়েতে মণীশ মালহোত্রার ডিজাইন করা পোশাকে সাজবেন নাতাশা ও বরুণ।