বন্ধ হতে যাচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’!

বন্ধ হতে যাচ্ছে জনপ্রিয় কমেডি অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’। তাই সপ্তাহান্তে আর প্রাণখোলা হাসির খোরাক জোগাবে না ‘কাপ্পু শর্মা’ এবং তার দল। ভারতীয় এক সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, নির্মাতারা এই কমেডি চ্যাট শোকে নতুন ভাবে সাজাতে চাইছেন। মূলত এ কারণেই সাময়িক বিরতির পরিকল্পনা। এরপর ফেরা হবে শোয়ের দ্বিতীয় সিজন নিয়ে। যদিও এ বিষয়ে এখনও কোনও চূড়ান্ত সিদ্ধান্তের কথা সামনে আসেনি।

২০১৪ সালে ‘কলরস’ চ্যানেলে ‘কমেডি নাইটস উইথ কপিল’-এর পর সোনি টিভিতে এই শো নিয়ে সঞ্চালকের ভূমিকায় ফিরেছিলেন জনপ্রিয় কমিডিয়ান কপিল শর্মা। চ্যানেল পরিবর্তন হলেও শোয়ের জনপ্রিয়তার বিন্দুমাত্র ভাটা পড়েনি। আগাগোড়া টিআরপি তালিকায় উপরের দিকে এই শোয়ের অবস্থান, তা প্রমাণ করেছে। কপিলের সঙ্গে এই শোয়ে বিভিন্ন ভূমিকায় অভিনয় করেন ক্রুষ্ণা অভিষেক, কিকু সারদা, ভারতী সিংহ এবং সুমনা চক্রবর্তী।

এছাড়া বিচারকের আসনে থাকেন বলিউডের পরিচিত মুখ অর্চনা পূরণ সিংহ। সালমান খান থেকে সুনীল গাভাস্কর প্রায় সকল ক্ষেত্রের বিশিষ্ট জনদের কপিলের অতিথি হয়ে এসে দিলখোলা হাসি হাসতে দেখা গিয়েছে। জনপ্রিয় এই শোয়ের ইতি টানার খবরে মুষড়ে পড়েছে ভক্তকুল থেকে তারকা মহলের একাংশ। ছোট পর্দায় না থাকলেও এবার ওটিটি প্ল্যাটফর্মে হাতেখড়ি হতে চলেছে বলিউডের প্রথম সারির কমেডিয়ানের। সোশ্যাল মিডিয়ায় ‘সুখবর’ নিজেই জানিয়েছিলেন কপিল।