সমুদ্রনীল বিকিনিতে আলিয়ার ছবি ঝড় তুলছে সোশ্যাল মিডিয়ায়!

সমুদ্রনীল বিকিনিতে অভিনেত্রী আলিয়া ভাট - ইনস্টাগ্রাম সংগৃহীত ছবি

জনপ্রিয় বলিউড অভিনেত্রী আলিয়া ভাট আপাতত রয়েছেন ছুটির মেজাজে। আলিয়া ডেস্টিনেশন না জানালেও সেখান থেকে ভক্তদের জন্য ছুটির ছবি শেয়ার করেছেন। আর বলিউডের এই অভিনেত্রীর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। ভক্তদের নজড় কেড়েছেন নিজের সমুদ্রনীল টু-পিসে। গতকাল রবিবার সকালে পোস্ট করা ছবিতে দেখা গেছে বিচের ধারে সমুদ্রের জলের উপর বসে বালি নিয়ে মত্ত নায়িকা আলিয়া ভাট। নজড় এড়ায়নি আলিয়ার কালো সানগ্লাসও। আলিয়া ভাটের এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়েছে। ছবির বিবরণে আলিয়া লিখেছেন, ‘নীল সমুদ্র এবং এক মীন রাশি’। অর্থাৎ আলিয়া নিজের রাশির নাম শেয়ার করেছেন সেই ছবিতে।

কিছুদিন আগেই ইনস্টাগ্রামে ‘আস্ক মি সেশন’-এ আলিয়াকে প্রশ্ন করা হয়েছিল যে, তিনি একা অর্থাৎ সোলো ট্রিপে যেতে চান কিনা। জবাবে তিনি বলেছিলেন, ‘সত্যি, কিন্তু একা না’। এবারের ভ্যাকেশনেও কোথায় এবং কার সঙ্গে তিনি গিয়েছেন তা কিন্তু ভক্তদের জানাননি এই জনপ্রিয় নায়িকা। তবে সমুদ্রের ধারে বসে তাঁর মুখের হাসিই বলে দিচ্ছে হয়তো মনের মানুষের সঙ্গেই বেড়াতে গিয়েছেন তিনি।

‘সড়ক ২’ ছবিতে আলিয়া ভাটকে শেষ দেখা গিয়েছে। সেই ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করেছিলেন সঞ্জয় দত্ত, আদিত্য রায় কাপুর, যিশু সেনগুপ্ত, পূজা ভাট। এই ছবির পরেই সঞ্জয় দত্ত কাজ থেকে কিছুদিনের জন্য অবসর নিয়েছিলেন। কারণ তাঁর ফুসফুসে ক্যানসার ধরা পড়েছিল। পরে অবশ্য সঞ্জয় পুরোপুরি সুস্থ হওয়ার এবং শীঘ্রই কাজে ফেরার প্রতিশ্রুতি দিয়েছেন। ‘সড়ক ২’ গত বছর ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছিল। আলিয়ার বাবা পরিচালক মহেশ ভাট ১৯৯১ সালের ‘সড়ক’ ছবির সিক্যুয়েল হিসেবেই ‘সড়ক ২’ ছবিটি তৈরি করেছিলেন।