রেকর্ড গড়ার পথে নিশো-মেহজাবীনের ‘শিল্পী’

স্ট্রিট সিঙ্গারের জীবন নিয়ে নির্মিত ‘শিল্পী’ নাটকে অভিনয় করেছিলেন জনপ্রিয় অভিনেতা আফরান নিশো ও অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। গত ১৮ জানুয়ারি প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভির ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয় নাটকটি। প্রকাশের পর ব্যাপক সাড়া ফেলেছে নাটকটি। এখন পর্যন্ত নাটকটির ভিউ ছাড়িয়েছে ৮৪ লাখ ৬০ হাজারের উপরে। এছাড়া লাইক পড়েছে ৩ লাখেরও বেশি।

এ নাটকের ‘বুক চিন চিন করছে হায়’ গানটি এরই মধ্যে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। এ গানের সঙ্গে টিকটক ভিডিও বানিয়েছেন শোবিজের একাধিক তারকা। সংশ্লিষ্টরা ধারণা করছেন, ঈর্ষণীয় রেকর্ড গড়তে পারে ‘শিল্পী’ নাটকটি।

নিশো-মেহজাবীন অভিনীত ‘শিল্পী’ নাটকটির রচনা ও পরিচালনা করেছেন মহিদুল মহিম। নাটকটির এমন সাফল্যে উচ্ছ্বসিত এ পরিচালক। তিনি বলেন, বরাবরই দর্শকদের ভিন্ন কিছু দেওয়ার চেষ্টা করি। এই কাজটির প্লট বেশ ব্যতিক্রম। স্ট্রিট সিঙ্গারদের নিয়ে আমাদের এখানে তেমন একটা কাজ হয়েছে বলে আমার জানা নেই। ফলে নাটকটি নিয়ে আমি প্রথম থেকেই আশাবাদী। এটাও ঠিক, নাটকটির চলমান গতি আমার ভাবনাকেও ছাড়িয়ে গেছে। মানুষ এভাবে নাটকটিকে হৃদয়ে তুলে নেবেন বুঝিনি। আফরান নিশো, মেহজাবীন চৌধুরীর প্রতি কৃতজ্ঞতা। দুজনের অসাধারণ অভিনয় ছাড়া এই সাফল্য অর্জন করা সম্ভব হতো না। নাটকটির এমন জনপ্রিয়তায় দর্শকদের কৃতজ্ঞতা জানিয়েছেন সিএমভির প্রধান এসকে সাহেদ আলী।

উল্লেখ, ‘বুক চিন চিন করছে হায়’ গানটির মূল শিল্পী এন্ড্রু কিশোর ও ডলি সায়ন্তনী। কবির বকুলের লেখা, আলি আকরাম শুভর সুর করা এ গানটি ‘বাস্তব’ সিনেমায় দেখা গিয়েছিল। বদিউল আলম খোকন পরিচালিত ওই সিনেমায় অভিনয় করেছিলেন মান্না ও পূর্ণিমা।