রাধে শ্যামে প্রভাসের পোশাকের জন্য ব্যয় ৬ কোটি রুপি!

এখন ভারতের অন্যতম বড় তারকা প্রভাস। জনপ্রিয়তার শীর্ষ তালিকায় রয়েছেন তিনি। আর তাই তার ভক্তরা অপেক্ষায় থাকেন কবে আসবে প্রভাস অভিনীত নতুন ছবি। প্রভাসের বহুল প্রতীক্ষিত রোমান্টিক সিনেমা ‘রাধে শ্যাম’। ভালোবাসা দিবসে এ সিনেমায় নিজের ঝলক দেখিয়ে ভক্তদের উজ্জীবিত করেছিলেন এ সুপারস্টার। সেই ২০১১ সালে তেলেগু হিট ‘মিস্টার পারফেক্ট’ দিয়ে রোমান্টিক হিরো হিসেবে নজর কেড়েছিলেন প্রভাস। এক দশক প্রতীক্ষার পর ফের সেই রূপে ‘রাধে শ্যাম’ সিনেমায় হাজির হচ্ছেন তিনি। এতে প্রভাসের নায়িকা হিসেবে দেখা যাবে পূজা হেজতকে।

আর এই ছবিতে তিনি আলোচনায় এসেছেন তার পোশাক-পরিচ্ছদ নিয়ে। জানা গেছে, ‘রাধে শ্যাম’ সিনেমায় তার পোশাক-পরিচ্ছদেই শুধু ব্যয় ধরা হয়েছে ৬ কোটি রুপি।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম পিঙ্কভিলা বলছে, সিনেমায় দর্শকের জাদুকরি অভিজ্ঞতার জন্য কোনো ছাড় দিতে চান না প্রযোজকেরা। পোস্টার থেকে টিজার সে প্রমাণ দেয়। ইউরোপের দারুণ সব লোকেশনে সিনেমার শুটিং হয়েছে আর প্রভাসের স্টাইলিশ পোশাক প্রতি দৃষ্টি আকর্ষণ করেছে সিনেপ্রেমীদের।

সিনেমায় সত্তর দশকের ঐতিহ্যিক পোশাকে দেখা যাবে প্রভাসকে, যে পোশাক এখন সহজলভ্য নয়। কস্টিউমের বিবেচনায়, ‘রাধে শ্যাম’ প্রভাসের অন্যতম ব্যয়বহুল প্রকল্প।

এক দশক পর রোমান্টিক সিনেমায় দেখা যাবে প্রভাসকে। সবশেষ সিনেমাগুলোতে প্রভাসকে অ্যাকশন দৃশ্যে দেখা গেছে আর রোমান্টিক দৃশ্যে সবশেষ দেখা গেছে ‘মিস্টার পারফেক্ট’ সিনেমায়। অবশ্য ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত ‘ডার্লিং’ সিনেমায় লাভার বয় হিসেবে দেখা যায় প্রভাসকে।

গত বছর প্রকাশ্যে এসেছিল ছবির ফার্স্ট লুক। প্রভাসের ক্যারিয়ারের ২০তম ছবি ‘রাধে শ্যাম’। এটি পরিচালনা করছেন রাধা কৃষ্ণ কুমার এবং পরিবেশন করছেন গুলশান কুমার ও টি-সিরিজ। এই ছবিটি একই সঙ্গে তিনটি ভাষায় তৈরি হচ্ছে-হিন্দি, তেলেগু ও তামিল।

বক্স অফিসে প্রভাসের শেষ ছবি ছিল সাহু। বাহুবলী সিরিজের ব্যাপক সাফল্যের পর তেমনভাবে সারা ফেলতে ব্যর্থ হয় এই ছবিটি। তবে ‘রাধে শ্যাম’ প্রভাসের ক্যারিয়ারে মোড় ঘুরিয়ে দেবে বলে আশাবাদী তার অনুরাগীদের। ২০২১-এর ৩০ জুলাই মুক্তি পাবে প্রভাসের ‘রাধে শ্যাম’।