বলিউডে কারও গার্লফ্রেন্ড হলেই ছবিতে সুযোগ আসে নাঃ সায়ানী দত্ত

বলিউড অভিনেত্রী সায়ানী দত্ত বলেছেন যে, বলিউডে কারও গার্লফ্রেন্ড হলেই ছবিতে সুযোগ আসে না। এখানে প্রফেশনালিজম অনেক বেশি। এভাবেই কথাগুলো বললেন বলিউডের এই অভিনেত্রী।

ভারতীয় এক গণমাধ্যমে সাক্ষাতকারে অভিনেত্রী আরও বলেন, মুম্বইয়ে এর গার্লফ্রেন্ড, তার গার্লফ্রেন্ড বলে ছবিতে ঢোকানো যায় না, এটা বড় মুখে বলতে পারি। কলকাতায় যেটা হয়। বলিউডে এত বেশি টাকা লাগানো হয় ছবির ক্ষেত্রে, সেখানে ব্যবসায়ী ওরা, প্রথম থেকে শেষপর্যন্ত দেখে। দেখুন, লবিং সব জায়গায় আছে। লবিং থেকেও এখানে ঠিক করে কাজ করতে পারলে, লোকের মুখে মুখে ছড়ায়।

সেই ওয়ার্ড অফ মাউথে দশটা ফোনকল পাওয়া যায়। যেখানে লবিং আছে, তেমন জায়গাতেও গিয়েছি অডিশন দিতে। সেখানে কিন্তু আমাকে ডেকেছে অন্তত। কলকাতায় যেখানে লবিং আছে, সেখানে আমাকে ঢুকতেই দেয়নি। এদিকে ১৯ মার্চ ‘জি ফাইভ’-এ আসছে অভিনেত্রীর প্রথম হিন্দি ছবি ‘দ্য ওয়াইফ’। কতটা ভাল লাগছে?

নার্ভাসই বা লাগছে কতটা? এ প্রসঙ্গে তিনি বলেন, ভাললাগার বিষয়টা তো আছেই। এতটা পথ পেরিয়ে তবে প্রথম হিন্দি ছবিতে সুযোগ পাওয়া, বিরাট যুদ্ধ। একইসঙ্গে আমি খুব নার্ভাসও। তবে নার্ভাসনেস এখন তুলনায় কম কারণ, সিনেমা হলে রিলিজ করছে না, ওটিটি-তে আসছে। হল রিলিজের চাপ মারাত্মক। আর এখানকার বিষয় একেবারেই কলকাতার মতো নয়। প্রথম হিন্দি ছবি তো একটা চাপ আছেই। ন্যাশনাল অডিয়েন্স আমাকে প্রথমবার দেখবে, এক্সাইটেড তো বটেই।