বলিউডে অভিষেক হচ্ছে সালমান খানের ভাগ্নি আলিজের

বলিউডে অভিষেক হতে যাচ্ছে সালমান খানের পরিবারের আরও এক সদস্যের। এবার সালমান খানের ভাগ্নি আলিজে অগ্নিহোত্রি আসছেন সিনেমায়। নাম ঠিক না হওয়া একটি সিনেমা নির্মাণ করছেন পরিচালক সুরজ বারজাতিয়ার ছেলে অবনীশ বারজাতিয়া। এ সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করবেন অবনীশ।

ভারতীয় এক সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, এ সিনেমায় আলিজের বিপরীতে অভিনয় করবেন অভিনেতা সানি দেওলের পুত্র রাজবীর। রোমান্টিক কমেডি ঘরানার সিনেমাটি নির্মাণ করবেন অবনীশ। অয়ন মুখার্জির ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ সিনেমার ধাঁচের গল্প হতে পারে এটি। যদিও এ বিষয়ে আনুষ্ঠানিক কোনও ঘোষণা আসেনি।

উল্লেখ্য, সালমান খানের বোন আলভিরা খান এবং অতুল অগ্নিহোত্রির কন্যা আলিজে। সালমানের পারিবারিক অনুষ্ঠানে মাঝেমধ্যেই দেখা যায় তাকে। ২০১৯ সালে শোনা যায়, সালমান খানের ‘দাবাং ৩’ সিনেমার মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করবেন আলিজে। তখন এক সাক্ষাৎকারে আলিজের বাবা বলেছিলেন, ‘এই খবর মিথ্যা। কারণ আলিজেকে এ সিনেমায় কাস্ট করা ঠিক নয় এবং ওকে কাস্ট করার কথা ভাবাও হয়নি। খবরের কাগজে এই খবর পড়েছি। কিন্তু এটি সত্যি নয়। ইন্ডাস্ট্রি জায়গাটা খুব অদ্ভুত। এখানে কিছু বললেও দোষ, না বললেও দোষ। আমি আলিজেকে বলেছি এগুলো নিয়ে না ভাবতে।