মাঝরাস্তায় গাড়ি থামিয়ে তরুণী গায়িকাকে গুলি করে হত্যা

ভারতের হরিয়ানার ২২ বছরের সঙ্গীত শিল্পী হর্ষিতা দাহিয়াকে মাঝরাস্তায় গাড়ি থামিয়ে গুলি করে খুন। পানিপথ থেকে দিল্লি ফেরার পথে তাঁকে খুন করা হয়। দেশটির পুলিশ জানিয়েছে, খুব কাছ থেকে গুলি করা হয় তাঁকে। গলায় ও কপালে ছয়টি গুলি লেগেছে।

হরিয়ানার পানিপথে একটি অনুষ্ঠান সেরে দিল্লির নারেলাতে নিজের বাড়িতে ফেরার পথে তাঁর ওপর হামলা চালায় দুষ্কৃতীরা। ফেরার পথে পিছন থেকে আসা একটি গাড়ি ওভারটেক করে হর্ষিতার গাড়ির আগে চলে আসে এবং পথরোধ করে দাঁড়ায়।

পুলিশ জানিয়েছে, চামারা গ্রামের কাছে গতকাল বিকেল চারটে নাগাদ এই ঘটনা ঘটে। পুলিশ আধিকারিক দেশ রাজ বলেছেন, দুই অজ্ঞাত পরিচয় দুষ্কৃতী হর্ষিতার দুই সহকারী ও চালককে গাড়ি থেকে নেমে আসতে বলে।এরপর গাড়ির মধ্যে থাকা হর্ষিতাকে লক্ষ্য করে তারা সাতবার গুলি চালায়। এর মধ্যে ছয়টি বুলেট লাগে তাঁর গলা ও কপালে। ঘটনাস্থলেই মৃত্যু হয় হর্ষিতার। এরপরই দুষ্কৃতীরা চম্পট দেয়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে হর্ষিতা অভিযোগ করেছিলেন যে, তাঁকে খুনের হুমকি দেওয়া হচ্ছে। তবে বিষয়টি তিনি পুলিশকে জানিয়েছিলেন কিনা, তা জানা যায়নি।এই ঘটনায় একটি খুনের মামলা রুজু করেছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। হর্ষিতা নৃত্যশিল্পীও ছিলেন। তাঁর দেহ পানিপথের হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, ১৮ অক্টোবর   ২০১৭

লেটেস্টবিডিনিউজ.কম/এস