প্রাণঘাতী করোনামুক্ত হয়ে একসঙ্গে মালদ্বীপ ঘুরতে গেলেন রণবীর-আলিয়া

Ranbir-Alia

প্রায় কাছাকাছি সময়ের মধ্যে প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুর ও অভিনেত্রী আলিয়া ভাট। সম্প্রতি তারা দু’জনই ভাইরাসমুক্ত হয়েছেন।

আর তারা সুস্থ হয়েই একসঙ্গেই অবকাশ যাপনে মালদ্বীপ গেলেন এই প্রেমিক যুগল। সোমবার (১৯ এপ্রিল) সকালে রণবীর ও আলিয়াকে একসঙ্গে মুম্বাই বিমানবন্দরে দেখা গেছে। তখন তারা মালদ্বীপের উদ্দেশ্যে বিমানবন্দরে ঢুকছিলেন। করোনামুক্ত হওয়ার পর একসঙ্গে এই প্রথম তারা ক্যামেরাবন্দি হলেন।

গত সপ্তাহে আলিয়া ভাট জানান তার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। প্রাণবন্ত একটি ছবি প্রকাশ করে ক্যাপশনে লেখেন, ‘শুধুমাত্র এই বিষয়টি নেগেটিভ হওয়া ভালো জিনিস। ’

Ranbir-Alia

এদিকে, রণবীর কাপুর করোনা মুক্ত হয়েছেন মার্চে। গত সপ্তাহে শারীরিক পরীক্ষার জন্য মা নিতু কাপুরকে নিয়ে অভিনেতা গিয়েছিলেন মুম্বাইয়ের একটি ক্লিনিকে। সেখানে যাওয়ার পর ক্যামেরাবন্দি হন তিনি।

২০১৮ সাল থেকে অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় একসঙ্গে কাজ করছেন রণবীর-আলিয়া। সিনেমাটিতে কাজ করতে গিয়ে তাদের বন্ধুত্ব এক অন্যমাত্রায় পৌঁছায়। একে অপরের বাড়িতেও তাদের আসা-যাওয়া রয়েছে। খুব শিগগিরই তারা বিয়ের পিঁড়িতে বসবেন বলেও গুঞ্জন রয়েছে।