আপত্তিকর স্পর্শের পর সেই ব্যক্তিকে কষিয়ে চড়, অতঃপর…

ফাতিমা সানা শেখ আক্ষরিক অর্থেই দাঙ্গাল গার্ল। সর্বদাই অন্যায়ের প্রতিবাদে এক পা বাড়িয়ে থাকেন বলিউড এই অভিনেত্রী। তবে এর জেরে তাকে কঠিন পরিস্থিতিতেও পড়তে হয়েছে। আমির খানের দাঙ্গাল ছবির নায়িকা সম্প্রতি বিষাক্ত সম্পর্কে জড়িয়ে পড়বার ঘটনা নিয়ে মুখ খুলেছেন। তিনি এবার জানালেন জীবনের সব কঠিন পরিস্থিতিতে কীভাবে তার পাশে থেকেছে পরিবার। ফাতিমা পরিবারকেই নিজের সবচেয়ে বড় সাপোর্ট সিস্টেম বলে অভিহিত করেন। ফাতিমার চোখে তার বাবাই জীবনে দেখা সবচেয়ে শক্তিশালী ব্যক্তিত্বের অধিকারী পুরুষ।

ফাতিমা তার বাবার সাহাসিকতা ও ব্যক্তিত্বের প্রশংসা করতে গিয়ে এক ঘটনার কথা জানান। তিনি বলেন, তার বাবা কীভাবে এক ব্যক্তির পিছু ধাওয়া করেছিল। জিম থেকে ফিরছিলেন ফাতিমা, এরপর এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি খারাপ চাউনিতে দেখছিল তাকে এবং এরপর অশ্লীল টিপ্পনিও করে।

ফাতিমা বলেন, এরপর কথাকাটাকাটিতে জড়িয়ে পড়েন তিনি। ক্রমেই খারাপের দিকে যাচ্ছিল পরিস্থিতি। ফাতিমা এরপর তাকে কষিয়ে চড় মারার হুমকি দেন। এর মাঝে সেই ব্যক্তি অভিনেত্রীকে আপত্তিকর স্পর্শের পর কষিয়ে চড় মারেন তিনি। তারপর ফাতিমার মুখে সেই লোকটিও সজোড়ে ঘুষি মারে। এতে ফাতিমা কিছু সময়ের জন্য জ্ঞান হারিয়ে ফেলেন। এরপর ফোন করে বাবাকে সব ঘটনা বলেন ফাতিমা। এরপর দু-তিন জন লোক নিয়ে এসে ফাতিমার বাবা সেই লোকটিকে পিটিয়ে ছিলেন। অভিনেত্রী ফাতিমা বলেন, লোকটির পিছু ধাওয়া করে তার বাবা-ভাইয়েরা উচিত শিক্ষা দেয়।

খুব অল্প বয়স থেকেই ফাতিমা ছবিতে অভিনয় করছেন। বহু ছবিতে চাইল্ড আর্টিস্ট হিসেবে কাজ করেছেন তিনি। বক্স অফিসে তার শেষ রিলিজ ছিল ‘সূরজ পে মঙ্গল ভারি’, যা একেবারেই মুখ থুবড়ে পড়ে। তবে নেটফ্লিক্সে সদ্য মুক্তিপ্রাপ্ত ‘আজিব দাস্তানস’এ দেখা গিয়েছে ফাতিমাকে। এতে প্রশংসিত হয়েছে তার অভিনয়।