‘বহু বনি বেবস’, উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী দেবলীনা

Devoleena Bhattacharjee

পরনে লিটল ব্ল্যাক ড্রেস। গলায় হীরের হার। হাতে লাল গোলাপ। লাস্যময়ী অবতারে নেট দুনিয়া কাঁপাচ্ছেন ছোট পর্দার গোপী বহু। মনে করিয়ে দিচ্ছেন বলিউডের ভাইজানের সেই কথাটি, ‘বহু বনি বেবস’। সম্প্রতি নানা অবতারে ফটোশুট করেছেন টেলি দুনিয়ার জনপ্রিয় অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য। কখনও তাঁকে দেখা গিয়েছে শাড়িতে। কখনও আবার ফ্লোরাল পোশাকে তাক লাগিয়ে দিয়েছেন।

 

তাঁর ছবি দেখে নেটিজেনরা বলছেন, ‘এ যেন সীতা আউর গীতার পুনরাবৃত্তি।’ একদিকে ছোট লাল টিপ, সোনালী রঙা শাড়ি এবং ভারী গয়নার সাজে তিনি অনন্যা। আরেকদিকে LBD এবং স্মোকি কাজলে তিনিই বোল্ডেস্ট।

Devoleena Bhattacharjee

পর্দায় শান্তশিষ্ট গোপী বহু হিসেবে তাঁকে দেখা গেলেও, টিনসেল টাউনে নিজের স্ট্রং অন্দাজের জন্য পরিচিত দেবলীনা। নিজের মতামত জাহির করতে কখনওই পিছপা হননা তিনি।

প্রথমবার যখন বিগ বসের (সিজন ১৩) পর্দায় দেবলীনাকে দেখা গেল, সে সময়ই নায়িকার আসল অন্দাজ প্রকাশ্যে আসে। দেশি গোপী বহুর ছায়া থেকে বেরিয়ে এসেছিলেন সেই সময়েই। সাদামাটা জীবনে অভ্যস্ত নন একটুও। বরং সর্বসম্মুখে নিজের দাবি রাখতে পিছপা হবেন না, সে বিষয়টি প্রমাণ করে দিয়েছিলেন নায়িকা।

Devoleena Bhattacharjee

পাশাপাশি স্টাইল আইকন হয়ে উঠেছিলেন বিগ বস সিজন ১৩তেই। পরবর্তীকালে সিজন ১৪-তে তিনি আরও হটনেসের দিক থেকে নজির গড়েছিলেন। গত বছর লকডাউনেও নানা সাজে সেজেছেন। নিজের ফ্যাশনিস্তা ইমেজও ধরে রেখেছেন সাজগোজের মাধ্যমে।

Devoleena Bhattacharjee

কখনও জিন্স আর ক্রপ টপে বিন্দাস লুকে দেখা গিয়েছিল। কখনও আবার সালোয়ারে তাক লাগিয়েছেন। গত বছর অক্টোবর মাসে সাথ নিভানা সাথিয়ায় দ্বিতীয় সিজন পর্দায় ফিরেছে। সেখানেও ভিন্ন রূপে দেখা গিয়েছে দেবলীনাকে।

টেলি নায়িকার মধ্যে আসলে নানা ফ্লেভার রয়েছে। নিজেই অবশ্য সে কথা জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। নিজের সাম্প্রতিক পোস্টে আবারও বিষয়টি প্রমাণ করলেন।

Devoleena Bhattacharjee

ফ্লোরাল অফ শোল্ডার ড্রেসে তিনি মিষ্টি অভিব্যক্তিতে ধরা দিয়েছেন। আরেকদিকে কালো শর্ট ড্রেস আর নুড মেকআপে উষ্ণতার পারদ চড়িয়ে দিয়েছেন।

আবার লাল স্লিভলেস ব্লাউজের সঙ্গে ভারী সোনার গয়না এবং শাড়ি টিম আপ করেছেন। যা এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।