‘হ্যাঁ চুমু খেয়েছি, তো!’ ‘রাধে’ বিতর্কে এবার মুখ খুললেন সলমান

Radhe

সম্প্রতি ‘রাধে’ ছবির টিজার লঞ্চের পর থেকেই স্পটলাইটে ভাইজান। ‘সিটি মার’ গানটিও মুখে মুখে ফিরছে। অবশেষে ট্রেলার মুক্তি পাওয়ার পর ভাইজানের ক্যারিশমা যেন আরও কার্যকরী হয়ে উঠেছিল। অ্যাকশন, জমজমাট গান কিংবা সুপারহিট ডায়ালগ তো নজর কেড়েছিলই।

পাশাপাশি ব্যাপক চর্চা শুরু হয়েছিল দিশা এবং সলমানের রিল লাইফ রোমান্স নিয়ে। আসলে সম্প্রতি নায়ক-নায়িকার চুম্বনরত দৃশ্য প্রকাশ্যে আসে। যেখানে আলো আঁধারির মধ্যে দিশার ঠোঁটে ঠোঁট রাখতে দেখা গিয়েছিল সলমানকে। যা দেখে অনেকেই নিশ্চিত ছিলেন যে ওই দৃশ্যের শুটিংয়ের জন্য কোনও ‘ট্রিক’ ব্যবহার করা সম্ভব না।

অনেকেই প্রশ্ন তুলে বলেছিলেন, তাহলে কি সলমান নিজের ব্রহ্মচর্য ভাঙলেন? ভাইজান ভক্তরাও মেনে নিয়েছিলেন, এবারে নিজের ‘নো কিস’ নীতি ভেঙেছেন সল্লুভাই। তবে নিশ্চিত হতে পারছিলেন না কেউই। আর সেই কারণেই নেটপাড়ায় ঘুরপাক খাচ্ছিল ওই প্রশ্নটি।

অবশেষে এ নিয়ে মুখ খুললেন বলিউডের রাধে নিজেই। এ প্রসঙ্গে সলমান বলেন, ইস পিকচার মে এক কিস জরুর হ্যায়।’ কিছুটা থেমে নায়ক আরও বলেন, ‘তবে দিশার সঙ্গে নয়। ডাক্ট টেপের সঙ্গে।’ তিনি স্বীকার করে নিয়েছেন যে ছবির জন্য দিশা পাটানিকে চুমু খেয়েছেন তিনি। তবে সরাসরি ঠোঁটে ঠোঁট রাখেননি ভাইজান। তাঁর কথায়, ‘ঠোঁটের উপর ডাক্ট টেপ লাগিয়ে ট্রিকটা করা হয়েছিল।’