করোনায় আক্রান্ত হলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন

পুরানো ছবি

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ খবর গতকাল মঙ্গলবার সকালেই পাওয়া গিয়েছিল, তার বাবা প্রকাশ পাড়ুকোন করোনায় আক্রান্ত। এই ব্যাডমিন্টন কিংবদন্তি ভারতের বেঙ্গালুরুর এক হাসপাতালে ভর্তি রয়েছেন। কয়েক ঘণ্টার মধ্যেই প্রকাশ্যে এলো তার মেয়ের আক্রান্ত হওয়ার খবর। আপাতত তিনি পরিবারের সঙ্গে বেঙ্গালুরুর বাড়িতেই রয়েছেন।

গতকাল দুপুরে পাওয়া খবর অনুযায়ী, দীপিকার পুরো পরিবার কোভিড-১৯ আক্রান্ত। ১০ দিন আগে প্রকাশ পাড়ুকোন, তার স্ত্রী উজ্জ্বলা এবং ছোট মেয়ে অনিশার উপসর্গ দেখা গিয়েছিল। সংবাদ সংস্থা পিটিআই’কে দেওয়া সাক্ষাৎকারে প্রকাশের ঘনিষ্ঠ বন্ধু বিমল কুমার বলেছেন, ‘করোনা পরীক্ষা করা হলে ফল পজিটিভ আসে। নিভৃতবাসে ছিল ওরা। প্রকাশের জ্বর না কমায় শনিবার হাসপাতালে ভর্তি করা হয় প্রকাশ পাড়ুকোনকে।’ তবে প্রকাশ ধীরে ধীরে সুস্থ হচ্ছেন বলেও জানিয়েছেন বিমল কুমার। তিন দিনের মধ্যে হাসপাতাল থেকে ছাড়া পেয়ে যেতে পারেন।

গত মাসে দীপিকা মুম্বাই থেকে বেঙ্গালুরু যান। তার সঙ্গে ছিলেন স্বামী অভিনেতা রণবীর সিংহ। মহারাষ্ট্রে ১৫ দিনের লকডাউন ঘোষণা করার পরেই তাদের দুজনকে মুম্বাই বিমানবন্দরে দেখতে পাওয়া যায়। কয়েক দিনের জন্য তারা দীপিকার পরিবারের সঙ্গে সময় কাটাতে গিয়েছিলেন। কিন্তু সেখানে গোটা পরিবার পড়ল করোনার কবলে।