মিলন জানেন না সে হিন্দু নাকি মুসলিম!

ফালতু’ সিনেমার শুটিং শুরু হচ্ছে শিগগিরই। অনেক আগেই জানা গিয়েছিল মোশাররফ করিম আর মাহিয়া মাহিকে নিয়ে তৈরি হবে ‘ফালতু’ নামের একটি ছবি। সে অনুযায়ী মোশাররফ নাকি শিডিউলও দিয়েছিলেন, কিন্তু কাজ শুরু হয়নি। কিন্তু এবার জানা গেল ছবিটি থেকে বাদ পড়েছেন মাহি। এই সিনেমায় মাহির পরিবর্তে কে অভিনয় করবেন, তা এখনো চূড়ান্ত হয়নি।

এদিকে নায়িকা বাদ পড়ার খবরের পাশাপাশি ‘ফালতু’ সিনেমার আরেকটি খবর হলো, এতে অন্যতম নায়ক হিসেবে অভিনয় করতে যাচ্ছেন আনিসুর রহমান মিলন। গত সোমবার রাতে সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে মিলনের লিখিত চুক্তি হয়েছে। ওয়াজেদ আলী সুমনের ‘ফালতু’ ছবিটির দৃশ্যধারণ শুরু হবে মার্চে।

ছবিটির চরিত্র প্রসঙ্গে মিলন বলেন, ‘আমার চরিত্রটির নাম শিবু, বেশ ইন্টারেস্টিং। হাতে গোনা ডায়লগ তার। মানসিক সমস্যায় ভোগা একটি চরিত্র। শ্মশানে জন্ম আর বেড়ে ওঠা ওর। শ্মশানে মানুষ পোড়ানোর শব্দ ওর কানে বাজে। শিবু জানেনা সে হিন্দু নাকি মুসলিম। সব মিলিয়ে চরিত্রটি দিয়ে ভালো কিছু করা সম্ভব বলে মনে হচ্ছে।’

‘বসগিরি’র প্রযোজক টপি খান প্রযোজনা করছেন ‘ফালতু’ ছবিটি। চিত্রনাট্য লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। ছবিটিতে নায়িকা চরিত্রে কারা অভিনয় করবেন, সেটি জানা যায়নি।

বাংলাদেশ সময়:১১০০ ঘণ্টা, ১৯ অক্টোবর    ২০১৭

লেটেস্টবিডিনিউজ.কম/এস পি

Scroll to Top