এবার তিন নায়িকা ফারিয়া, মিম ও মাহি একসঙ্গে

গত ২৯ মার্চ একটি ছবি শেয়ার করেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম ফেসবুকে। যেখানে এক ফ্রেমে বন্দী হয়েছেন মিম, মাহি ও নুসরাত ফারিয়া। মুহূর্তের মধ্যে ছবিটি নেটিজেনদের নজর কেড়ে নিয়েছিল। করছেন কী তিন নায়িকা একসঙ্গে? তবে কি তারা একসঙ্গে কোনো কাজ করতে যাচ্ছেন? সেসময় এর কোনো উত্তর পাওয়া যায়নি তাদের কাছ থেকে।

অবশেষে জানা গেল, বিটিভির ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দ মেলা’য় প্রথমবারের মতো নৃত্য পরিবেশন করতে যাচ্ছেন তারা। আগামী ৪ জুলাই থেকে বিটিভির অডিটোরিয়াম ও ড্রামা স্টুডিওতে এর শুটিং হবে বলে জানিয়েছেন প্রযোজক হাসান রিয়াদ ও এল রুমা আক্তার।

অনুষ্ঠানে থাকবে তিন তারকার জমজমাট নৃত্য। এতে মাহিয়া মাহি পাঁচ দশকের পাঁচ নায়িকা সুচন্দা, শাবানা, ববিতা, অঞ্জু ঘোষ ও দিতি অভিনীত সিনেমার গানের সঙ্গে নাচ পরিবেশন করবেন। আর কোলাজ গানের সঙ্গে দেখা যাবে মিমের পরিবেশনা। এছাড়া ভিন্নধর্মী গানের সঙ্গে নাচবেন নুসরাত ফারিয়া। অনুষ্ঠানটি প্রচার হবে ঈদের দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর।

মাহিয়া মাহি অনুষ্ঠানে অংশ নেওয়া প্রসঙ্গে বলেন, \”ঈদে যে কোনো আয়োজন ঘিরে দর্শকের বেশ আগ্রহ থাকে। আনন্দ মেলা বিটিভির একটি জনপ্রিয় অনুষ্ঠান। ছোট পর্দার দর্শকদের জন্য হাজির হতে যাচ্ছি এ আয়োজনে। আশা করি, ভালো একটি পরিবেশনা উপহার দিতে পারব।\”

Scroll to Top