গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, প্রেমিকসহ পানিতে ডুবে অভিনেত্রীর মৃত্যু

মারাঠি অভিনেত্রী ঈশ্বরী দেশপাণ্ডে আসছে অক্টোবরে প্রেমিকের সঙ্গে বাগদান সারতে চেয়েছিলেন। এর আগে তিনি প্রিয় মানুষ শুভম দাদগেরকে নিয়ে ছুটি কাটাতে ভারতের গোয়াতে গিয়েছিলেন। কিন্তু এই ছুটিই যে তার শেষ ছুটি হবে তা বুঝতে পারেনি কেউই। গোয়া থেকে ছুটি কাটিয়ে ফেরার পথে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ঈশ্বরী ও তার প্রেমিক শুভম। মাত্র ২৫ বছর বয়সেই পৃথিবী থেকে চির বিদায় নিয়েছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, এই প্রেমিক যুগলের গাড়ি গত সোমবার ভোরে আরপোড়া এবং হাদফাদে গ্রামের কাছে নিয়ন্ত্রণ হারায়। নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি খাদে পড়লে পানিতে ডুবে তাদের মৃত্যু হয়।

গত ১৫ সেপ্টেম্বর ওই মারাঠি অভিনেত্রী দীর্ঘ কাজের ক্লান্তি কাটিয়ে উঠতে প্রেমিককে নিয়ে গোয়া যান। কিন্তু ফেরার পথে তাদের গাড়িটি উল্টে পানিতে পড়ে গেলে দরজা বন্ধ থাকায় তারা বের হয়ে আসতে পারেননি। এরপর ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তাদের মরদেহ উদ্ধার করে।

পুনের বাসিন্দা কেউই মেনে নিতে পারছেন না তাদের ঘনিষ্ঠ ঈশ্বরী ও শুভমের মৃত্যুর বিষয়টি। সুনীল চৌথমলের ‘প্রেমাছে সাইড এফেক্ট’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হওয়ার কথা ছিল ঈশ্বরীর। গোয়া যাওয়ার আগে বেশ কিছু হিন্দি ও মরাঠি প্রোজেক্টের শুটিং সম্পন্ন করে গেছেন তিনি। পর্যায়ক্রমে এগুলো মুক্তি পাওয়ার কথার রয়েছে।