সালমান খানও মাতলেন ‘মানিকে মাগে’-র সুরে

শ্রীলঙ্কান গায়িকা ইয়োহানির জাদু এবার বিগ বসে দেখা গেছে। বিগ বসের স্টেজে শ্রীলঙ্কান গায়িকা বিশেষ অতিথি হয়ে হাজির হয়েছিলেন। বিগ বসের মঞ্চে ইয়োহানি গাইলেন সেই ভাইরাল গান ‘মানিকে মাগে হিথে’। সঙ্গে গলা মেলালেন শো- এর সঞ্চালক সালমান খানও।

ইয়োহানির পরনে ছিল ছেঁড়া জিনস, কালো হাইহিল বুট, ফারের জ্যাকেট, সঙ্গে কালো রঙের ক্রপ টপ। সিংহলি ভাষায় মন মাতানো গান গাইলেন তিনি। সিংহলি ভাষার ইয়োহানির গানের সেই ভিডিও ভাইরাল হয়েছে এই উপমহাদেশে। ভারতে হিন্দি থেকে তেলুগু, তামিল এমনকী বাংলাতেও গাওয়া হয়েছে সেই গান। বিগ বসের মঞ্চে ইয়োহানির গানের চমক মন মাতিয়েছে দর্শকদের। ইয়োহানির সঙ্গে গলা মেলাতে গিয়ে একাধিক ভুল করেছেন সালমান। কখনও বলেছেন শ্রীদেবী, কখনও বলেছেন হ্যাঙ্গওভার।

সালমান খানের সেই মানিকে মাগে হিটের গান সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। প্রায় ২ লক্ষ ভিউ হয়েছে ভিডিওটির। নেটিজেনদের কমেন্টের বন্যা বইছে। এখনও পর্যন্ত মানিকে মাগে হিটে গানটি সামাজিক যোগাযোগ মাধ্যমে সবচেয়ে জনপ্রিয়তম গান। ভারতে সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছে গানটি। ইয়োহানি নিজে একটি ইন্টারভিউতে বলেছিলেন তিনি যখন গানটি গেয়েছিলেন তখন তিনি নিজেও ভাবতে পারেননি এটা এতটা হিট করবে।