এবার সামনে এলো ঐশ্বরিয়া-সালমানের বিচ্ছেদের আসল কারণ

একজন স্বামী-সন্তান নিয়ে সুখে জীবন কাটাচ্ছেন, আর অন্যজন ৫০ পেরিয়েও বলিউডের অন্যতম এলিজিবল ব্যাচেলার। তবে তাদের প্রেমকাহিনি আজও ভক্ত-দর্শকদের মুখে মুখে ফেরে। নস্টালজিক করে ‘হাম দিল দে চুকে সনম’ সিনেমায় তাদের রসায়ন। তবে জনপ্রিয় এ জুটির বিচ্ছেদ নিয়ে নানা গল্প প্রচলিত আছে। কিন্তু এক্ষেত্রে আসল কাহিনি অনেকেরই অজানা।

অ্যাশ-সল্লুর ব্রেক-আপ নিয়ে কখনও শোনা গেছে, সালমানের আচরণ আর পছন্দ হচ্ছিল না সাবেক বিশ্ব সুন্দরীর। প্রতিটি কাজে অ্যাশের ওপর সালমানের অতিরিক্ত নিয়ন্ত্রণ নাকি অতিষ্ঠ করে তুলেছিল তাকে। আবার শোনা যায়, তাদের প্রেমে তৃতীয় ব্যক্তি হিসেবে বিবেক ওবেরয়ের আবির্ভাবই ভাঙনের কারণ হয়ে দাঁড়ায়। কিন্তু কোনো মতই প্রমাণিত নয়।

এর মধ্যে এবার সামনে এলো নতুন তথ্য। বাবার অমতে সালমানের সঙ্গে সম্পর্কে জড়িছিলেন ঐশ্বরিয়া। এবং তাদের ভাঙনের অন্যতম কারণ অ্যাশের বাবা। সালমান একবার স্বীকার করে বলেছিলেন, ‘অ্যাশের বাবার সঙ্গে আমি যে ব্যবহার করেছিলাম, তা তার একেবারেই পছন্দ হয়নি। স্বাভাবিকভাবে আমার বাবার সঙ্গেও এমন ব্যবহার আমি মেনে নিতাম না। তাই ওর বাবার আমাকে অপছন্দ করার যথেষ্ট যুক্তি ছিল। এ বিষয়ে আমার কোনো অভিযোগও নেই।’

শুধু বাবা নয়, প্রেমিকা হিসেবে অ্যাশের সঙ্গেও খারাপ ব্যবহার করতে শুরু করেছিলেন সালমান। বিষয়টি দিনের পর দিন মেনে নেওয়া অসম্ভব হয়ে পড়েছিল সাবেক বিশ্ব সুন্দরীর পক্ষে। এভাবেই নাকি একটু একটু করে সালমানের থেকে দূরে সরতে থাকেন তিনি।

সম্পর্ক ভাঙার পর ঐশ্বরিয়া জানিয়েছিলেন, সালমানের খারাপ সময়ে ওর পাশে ছিলাম। কিন্তু মদ্যপ অবস্থায় ওর নিয়ন্ত্রণহীন ব্যবহার ক্রমেই বাড়তে থাকে। ভালবাসার বিনিময়ে ওর দিক থেকে ছিটেফোঁটা ভালবাসাও পেতাম না। আমাকে বারবার শারীরিক ও মানসিকভাবে অপমানিত হতে হয়েছে। নিজের সম্মান রক্ষায় শেষে সম্পর্ক থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নিই। আমি নিশ্চিত, আমার জায়গায় অন্য কেউ থাকলেও এটাই করতেন। সূত্র: হিন্দুস্তান টাইমস।

বাংলাদেশ সময়: ১২৪১ ঘণ্টা, ২৩ অক্টোবর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/সাদ