যার সঙ্গে সারা আলি খানের শুধু প্রেম নয় বিছানায়ও আপত্তি নেই

করণ জোহরের ‘কফি উইথ করণ’ শো মানেই দর্শকদের মাঝে নতুন নতুন সব চমক। আজ বৃহস্পতিবার সম্প্রচারিত হয়ে এর নতুন এপিসোড। সেই এপিসোডেই একসঙ্গে জাহ্নবী কাপুর ও সারা আলি খান করণের অতিথি হিসেবে ছিলেন। তবে এপিসোড সম্প্রচার হওয়ার আগেই করণ সেই পর্বের প্রোমো শেয়ার করলেন। তারপর থেকেই সারার এক বিস্ফোরক মন্তব্য নেট দুনিয়ায় ভাইরাল।

আজকের এ এপিসোডে সারার কাছে করণ জানতে চান, সুযোগ পেলে কার সঙ্গে তিনি ডেট করতে চাইবেন? প্রথমে প্রশ্নের উত্তর দিতে চাইছিলেন না সারা। কিন্তু করণ জোহারের কাছে হার মেনে সারা এর উত্তর দেন। জানান কার্তিককে নয় দক্ষিণী সুপারস্টার বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে ডেট করতে চান সারা। শুধু এখানেই শেষ নয়, সারা আরো একটু এগিয়ে বলেন এমনকি তার সঙ্গে মিলনেও আপত্তি নেই এই স্টারকিডের।

‘কফি উইথ করণ’ শো-তে সম্পর্কের ভাঙা-গড়ার খেলা নতুন কিছু নয়। এর আগে ‘কফি উইথ করণ’ শোয়ের একটি এপিসোডেই করণের প্রশ্নের উত্তরে ক্যাটরিনা কাইফ জানিয়েছিলেন, অনস্ক্রিনে তার ও ভিকি কৌশলের জুটি দেখতে ভালো লাগবে। সে কথা আবার ভিকির কানে পৌঁছে দেন করণ। সেই ভিকি-ক্যাটরিনা এখন স্বামী-স্ত্রী। এবার কি তাহলে এভাবেই সারা ও বিজয়ের লাভস্টোরি শুরু হতে চলেছে? এমন প্রশ্ন তুলছেন অনেকে।

মজার ব্যাপার হচ্ছে, সারার প্রস্তাবে সাড়া দিতে খুব বেশি সময় নেননি দক্ষিণী তারকা। ইনস্টাগ্রাম স্টোরিতে বিজয় এপিসোডের আগাম ঝলকের স্ক্রিনশট শেয়ার করে লেখেন, তুমি যেভাবে দেবেরাকোন্ডা বললে আমার খুব মিষ্টি লেগেছে। আমার তরফ থেকে অনেক আদর ও আলিঙ্গন। নিজের পোস্টে সারার পাশাপাশি জাহ্নবীকেও ট্যাগ করেছেন বিজয়।